whatsapp channel

Ranveer Singh: উর্ফির প্রশংসায় পঞ্চমুখ রণবীর!

রণবীর সিং (Ranveer Singh) ও উর্ফি জাভেদ (Urfi Javed)-এর মধ্যে আর কিছুতে মিল না থাকুক, একটি ব্যাপারে অত্যন্ত মিল রয়েছে। তাঁরা দুজনেই অদ্ভুতদর্শন পোশাক পরতে খুব পছন্দ করেন। কোনো ট্রোল,…

Avatar

রণবীর সিং (Ranveer Singh) ও উর্ফি জাভেদ (Urfi Javed)-এর মধ্যে আর কিছুতে মিল না থাকুক, একটি ব্যাপারে অত্যন্ত মিল রয়েছে। তাঁরা দুজনেই অদ্ভুতদর্শন পোশাক পরতে খুব পছন্দ করেন। কোনো ট্রোল, কোনো সমালোচনা তাঁদের থামাতে পারে না। তবে রণবীর অবশ্য এখনও অবধি তার, জুট, নিউজপেপারের মতো জিনিস দিয়ে পোশাক বানিয়ে পরেননি। উর্ফি তা পেরেছেন। উর্ফির ফ্যাশন দেখে আশ্চর্য হয়ে রণবীর এবার উর্ফির প্রশংসায় পঞ্চমুখ। এরপর সত্যিই ‘কফি উইথ করণ’-এর নতুন সিজনকে ‘হ্যাপেনিং’ মনে হচ্ছে।

করণ জোহর (Karan Johar) সঞ্চালিত ‘কফি উইথ করণ’-এ প্রথম পর্বের বিশেষ অতিথি ছিলেন রণবীর সিং ও আলিয়া ভাট (Alia Bhatt)। রণবীরের প্রতি করণের প্রশ্ন ছিল, অত্যন্ত কম সময়ের ব্যবধানে একই পোশাক পুনরায় পরা কোন তারকার দুঃস্বপ্ন হতে পারে! এক মুহূর্ত ভাবেননি রণবীর। তিনি প্রায় সাথে সাথেই উর্ফির নাম নিয়েছেন। তাঁর পাশে অত্যন্ত স্টাইলিশ একলাখি ড্রেস পরা আলিয়া হতবাক হয়ে গিয়েছিলেন রণবীরের উত্তর শুনে। হয়তো ভেবেছিলেন, তাঁর নাম নেবেন রণবীর। কিন্তু তিনি তো আলিয়ার স্বামী রণবীর কাপুর (Ranbir Kapoor) নন। তিনি একমেবাদ্বিতীয়ম রণবীর সিং। এই কারণেই গুগলের পর এবার রণবীরের তালিকায় উঠে এল উর্ফির নাম।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

করণের নজরেও পড়েছেন উর্ফি। প্রসঙ্গত, করণ ছিলেন বিগ বস ওটিটির সঞ্চালক যাতে অংশগ্রহণ করেছিলেন উর্ফি। করণের মতে, উর্ফি সবসময়ই নতুন কিছু করেন। উর্ফির প্রশংসা করে রণবীর বলেন, তিনি একজন ফ্যাশন আইকন।

নিজের অদ্ভুতদর্শন পোশাকের কারণে প্রায়ই ট্রোল হন উর্ফি। সমালোচনা করেছিলেন ফ্যাশন ডিজাইনার ফারহা আলি খান (Farha Ali Khan)-ও। কিন্তু চলতি বছর তাবড় বলিউড নায়িকাদের পিছনে ফেলে গুগলের ‘মোস্ট সার্চড এশিয়ান উওম্যান’-এর তালিকায় শীর্ষে রয়েছেন উর্ফি। এবার রণবীরের কাছ থেকেও তিনি পেলেন তাঁর প্রাপ্য প্রশংসা।

 

View this post on Instagram

 

A post shared by Ranveer Singh (@ranveersingh)

whatsapp logo