BollywoodHoop Plus

Urfi Javed: খবরের কাগজ দিয়েও ঢাকা গেল না স্তন! বছরের শুরুতেই নগ্নতার সীমা অতিক্রম করলেন উরফি

২০২২ সালে বর্তমান প্রজন্মের কাছে একটা নতুন সেনসেশন হয়ে উঠেছেন উরফি জাভেদ (Urfi Javed)। অভিনয় জগতের মানুষ নন তিনি, তাই বি-টাউনে তাকে ঘিরে চর্চার শেষ নেই। শেষ নেই সমালোচনারও। এর এই বাদানুবাদের একটাই কারণ, সেটা হল তার বাহারি পোশাক। গত বছরের শুরু থেকেই নানা সময়ে নানাভাবে নিরাবরণ করে জনসমক্ষে মেলে ধরেছেন তিনি নিজেকে। নেই কোনো জড়তা কিংবা কোনো লোকলজ্জার ভয়। উরফি যেন নিজের মতোই স্বাধীনচেতা।

২০২২-এর পর এবার ২০২৩-এর শুরুটাও একইভাবে করলেন আরব সাগর পাড়ের এই তন্বী মডেল। শীতের দিনে সামাজিক মাধ্যমে ঢেলে দিলেন একরাশ থকথকে উষ্ণতা। শুরুতেই যদি এমনটা হয়, তাহলে বছরের শেষটা তার কেমন হবে! প্রশ্নটা মাথাচাড়া দিয়ে উঠছে উরফির এই পোস্ট দেখে। কি এমন করলেন তিনি? সম্প্রতি নিজের টুইটার হ্যান্ডেল থেকে একটি ছবি পোস্ট করেছেন তিনি। আর এই ছবিতে তিনি ছাড়িয়ে গেছেন নগ্নতার সীমাটুকু। ছবিতে একটি খবরের কাগজ দিয়ে নিজের স্তনযুগল ঢেকে রাখতে দেখা গেছে এই মডেলকে। যদিও ছবিতে মুখ দেখা যায়নি তার। তবে তাকে চেনা যাচ্ছে তার বাম স্তনের নীচে আঁকা ট্যাটু দেখেই। ছবিতে তার উর্ধাঙ্গে নেই কোনো পোশাক। শুধু সামনে ধরা একটি খবরের কাগজ, যাতে লেখা ‘নিজের মতো হয়ে ওঠো’। নিম্নাঙ্গে ডেনিম জিন্স, যার বোতাম ও চেন খোলা। মাঝে স্পষ্ট বোঝা যাচ্ছে স্তনের ভাঁজ ও শরীরের মধ্যদেশ।

উরফির এই ছবি পাগল করেছে তার অনুরাগীদের। কনকনে শীতেও সকলেই তার শরীরের মত্ততায় ডুব দিয়েছে ভক্তরা। কমেন্ট বক্সে দেখা গেছে তারই প্রতিফলন। অনেকেই অনেও মন্তব্য করেছেন। কেউ লিখেছেন, ‘ওটুকুরই বা কী দরকার ছিল?’ এক জন আবার আর এক ধাপ এগিয়ে মন্তব্য করলেন, ‘সবটা দেখতে চাই। কাগজ সরান।’

প্রসঙ্গত, গত বছরের শুরু থেকেই উরফি জাভেদকে নিয়ে সমালোচনার ঝড় উঠেছিল। কারণ তিনিই প্রথমবার পোশাকের ট্যাবু ভেঙে নিজেকে মেলে ধরেছিলেন বসন্তের প্রজাপতি হয়ে। ক্যামেরার সামনে নগ্নিকা হতেও তার ছিল না কোনো জড়তা। তাই হয়তো অভিনেত্রী না হয়েও শুধুমাত্র মডেলিং করেই দেশজুড়ে এত জনপ্রিয় তিনি।

Related Articles