Hoop PlusTollywood

বোনের সঙ্গে ‘অশালীন’ আচরণ, আরজিকর কাণ্ডের মাঝে নিশানা সৌরভকে, পালটা দিলেন অভিনেতা

আরজিকর কাণ্ডের মাঝেই ফের চর্চায় অভিনেতা সৌরভ দাস (Saurav Das)। বছর কয়েক আগে তাঁর একটি ভিডিও ভাইরাল হয়েছিল। নিজের বোনকে ‘অশালীন’ ভাবে স্পর্শ করার অভিযোগ উঠেছিল সৌরভের বিরুদ্ধে। চরম সমালোচিত হয়েছিলেন তিনি। এমনকি জুটেছিল ‘ধর্ষক’ তকমা। এবার আরজিকর কাণ্ডের মাঝে ফের উঠল সেই প্রসঙ্গ। এবার কী মন্তব্য করলেন সৌরভ?

আরজিকর কাণ্ডের প্রতিবাদে সাধারণ মানুষের পাশাপাশি রাস্তায় নেমে সুর চড়িয়েছেন তারকারাও। এই তালিকায় রয়েছেন সৌরভও। ‘তিলোত্তমা’র জন্য বিচারের দাবিতে সুর চড়াতে দেখা গিয়েছিল তাঁকে। পালটা নেটিজেনদের একাংশের তরফে তাঁকে মনে করিয়ে দেওয়া হয়, তিনিও কিন্তু দোষ করেছিলেন। পুরনো ঘটনার প্রসঙ্গ উঠতেই এবার বিষ্ফোরক সৌরভ।

সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে সৌরভ বলেন, যে ভিডিওটির কথা বলা হচ্ছে সেটি একটি এডিটেড ভিডিও ছিল। আর যে মেয়েটির কথা বলা হচ্ছে তিনি তাঁর নিজের বোন। অভিনেতা পালটা প্রশ্ন করেন, এসব বলার আগে কখনো জানতে চেয়েছেন, সত্যিই তাঁর সঙ্গে এমন কিছু হয়েছিল কিনা? মেয়েটি কেমন আছেন, তাঁর কী বক্তব্য কেউ জানতে চেয়েছেন? তিনি আরও বলেন, সেই সময়ে কোনো কিছু যাচাই না করেই তাঁকে এবং তাঁর পরিবারকে যেভাবে মানসিক নির্যাতন করা হয়েছিল তা সকলেই জানেন। ওই ঘটনার রেশ কাটাতে তাঁর পরিবারের অনেক সময় লেগেছিল। যদি মনুষ্যত্ব থেকে থাকে তবে এমন প্রসঙ্গ টানবেন না, এমনি মন্তব্য করেন সৌরভ।

প্রসঙ্গত, ওই সময়ে সৌরভের সঙ্গে ছিলেন তাঁর প্রাক্তন প্রেমিকা অনিন্দিতা বসু। তিনি তখন সৌরভের পাশেই দাঁড়িয়েছিলেন। যদিও পরবর্তীকালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। বর্তমানে অভিনেত্রী দর্শনা বণিকের সঙ্গে দিব্যি সুখেই সংসার করছেন সৌরভ।

Related Articles