Tamannaah Bhatia: ক্রপ শার্টের ফাঁকে দৃশ্যমান সুগভীর নাভি, পুরুষ ভক্তদের ঘাম ঝরালেন তমন্না ভাটিয়া

Avatar

Nilanjana Pande

রিলিজ করে গিয়েছে ‘লাস্ট স্টোরিজ 2’-র অফিশিয়াল টিজার। নেটদুনিয়ায় এই টিজার সাড়া ফেলার পাশাপাশি নজর কেড়েছেন তমন্না ভাটিয়া(Tamannaah Bhatia)। বিগত সিজনের তুলনায় নতুন সিজন দর্শকদের কৌতূহল বাড়িয়ে তুলেছে। এর মধ্যেই তমন্না শেয়ার করলেন তাঁর নতুন ফটোশুটের কয়েক ঝলক। ‘মিল্কি হোয়াইট’ ত্বকের অধিকারী তমন্নাকে অবশ্য এই ফটোশুটেও মেকআপের সাহায্যে তাঁর ত্বকের প্রকৃত রং আবৃত করতে হয়েছে। কারণ তা না হলে ক্যামেরায় তমন্নার ফটোজেনিক লুক ধরা পড়বে না।

তমন্না নিজেই এদিন ছবিগুলি শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। তমন্নার শেয়ার করা ছবিতে তাঁর পরনে রয়েছে সাদা রঙের ক্রপ শার্ট যাতে রয়েছে লাল রঙের স্ট্রাইপ। শার্টটি ফুলস্লিভ। এই শার্টের নিচে দৃশ্যমান হয়েছে কালো রঙের অন্তর্বাস। উন্মুক্ত রয়েছে তমন্নার টোনড বেলি। এই ক্রপ শার্টের সাথে নীল রঙের ডেনিম ট্রাউজার টিম আপ করেছেন অভিনেত্রী। লেটেস্ট ট্রেন্ড মেনে তাঁর মেকআপ হালকা অথচ উজ্জ্বল। তমন্নার চোখকে আকর্ষক বানিয়েছে শিমারি পিঙ্ক আইশ‍্যাডো। ঠোঁটে ব্যবহার হয়েছে গ্লসি পিঙ্ক লিপস্টিক। চিকবোনে রয়েছে গোলাপি হাইলাইটারের ছোঁয়া। চুলে পনিটেল বেঁধেছেন তমন্না। গলায় রয়েছে সোনালি রঙের লেয়ারড নেকপিস। পায়ে রয়েছে পাম্প হিলস। তবে তা দেখা যাচ্ছে না। কারণ তমন্নার পরনের ট্রাউজার তাঁর পা ছাড়িয়ে লুটিয়ে পড়েছে মাটিতে। তমন্নার ছবির কমেন্ট সেকশনে সবচেয়ে লক্ষ্যণীয় হল বিজয় বর্মা (Vijay Varma)-র পোস্ট করা আতসবাজি ও আগুনের ইমোজি।

এরপরেই বিজয়ের সাথে তমন্নার সম্পর্কের জল্পনা আরও জোরদার হয়েছে। তবে বিজয় অবশ্য যথেষ্ট ট্রিকি। তমন্নার ছবিকেই তিনি ব্যবহার করলেন ‘লাস্ট স্টোরিজ 2’-এর প্রোমোশন হিসাবে। বিগত কয়েক মাস ধরে বলিউডের যথেষ্ট চর্চিত জুটি হয়ে উঠেছেন তমন্না ও বিজয়। ‘লাস্ট স্টোরিজ 2’-এর সেটে তাঁদের পরিচয় যা প্রেমে পরিণতি পেতে সম্ভবতঃ দেরি হয়নি। নববর্ষের পার্টিতে নজর কেড়েছিলেন এই জুটি।

আগামী দিনে নেটফ্লিক্সের ওয়েব সিরিজ ‘লাস্ট স্টোরিজ 2’ ছাড়াও কয়েকটি দক্ষিণী ফিল্মে দেখা যাবে তমন্নাকে। তবে আপাতত দর্শকদের পাখির চোখ ‘লাস্ট স্টোরিজ 2’।