whatsapp channel

Rachana Banerjee: আল্লু অর্জুনের স্টাইলে কোমর দুলিয়ে নাচ রচনা ব্যানার্জির, ভাইরাল ভিডিও

নভেম্বর মাসের শেষের দিক থেকে আবারও ‘দিদি নং 1’-এর সঞ্চালিকা হিসাবে ফিরেছেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। গত বছর পিতৃহারা হয়েছেন তিনি। তবে পাশাপাশি তিনি তৈরি করেছেন তাঁর শাড়ির ক্রিয়েশন ‘রচনা'স ক্রিয়েশন’। এর আগে শীতকালে অনেক ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন রচনা। কিন্তু এবার একদম অন্যরকম লুকে পাওয়া গেল তাঁকে।

Avatar

HoopHaap Digital Media

নভেম্বর মাসের শেষের দিক থেকে আবারও ‘দিদি নং 1’-এর সঞ্চালিকা হিসাবে ফিরেছেন রচনা ব্যানার্জী (Rachana Banerjee)। গত বছর পিতৃহারা হয়েছেন তিনি। তবে পাশাপাশি তিনি তৈরি করেছেন তাঁর শাড়ির ক্রিয়েশন ‘রচনা’স ক্রিয়েশন’। এর আগে শীতকালে অনেক ইন্সটাগ্রাম রিল বানিয়েছেন রচনা। কিন্তু এবার একদম অন্যরকম লুকে পাওয়া গেল তাঁকে।

শোক কাটিয়ে ধীরে ধীরে রচনা আগের মতো হাসিখুশি হয়ে উঠছেন। সম্প্রতি তাঁর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে মিলল তার প্রমাণ। রচনার শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে দেখা যাচ্ছে, তাঁর চার বান্ধবীর সঙ্গে একটি লেকের ধারে ‘শ্রীবল্লী’ গানের সঙ্গে নাচছেন তিনি। প্রথমে তাঁর চার বান্ধবীকে দিয়ে নাচ শুরু হলেও এর পরেই রচনা এসে যোগ দেন। তাঁর পরনে রয়েছে তুঁতে রঙের ফুলস্লিভ সোয়েটার ও ব্রাউন ট্রাউজার। পায়ে কালো স্নিকার্স ও চোখে হালকা গোলাপি রঙের সানগ্লাস। রচনার নাচের স্টাইলে মুগ্ধ নেটদুনিয়া।

ওড়িয়া ফিল্মের প্রথম ফিমেল সুপারস্টার ছিলেন রচনা। তিনি যখন সেখানে রীতিমত শিখরে, তখন তাঁকে বাংলায় ফিরতে হয়েছিল প্রসেনজিৎ চট্টোপাধ্যায় (Prasenjit Chatterjee)-র স্ত্রী অর্পিতা চট্টোপাধ্যায় (Arpita Chatterjee)-র ডাকে। সেই সময় অর্পিতা বিয়ে করতে চলেছেন প্রসেনজিৎকে। ফলে তিনি ঠিক করেছিলেন, আর অভিনয় করবেন না। কিন্তু তাঁর হাতে সেই সময় অনেকগুলি ফিল্ম ছিল। ফলে তিনি রচনাকে অনুরোধ করেন, তাঁর পরিবর্তে ফিল্মে অভিনয় করার। এককথায় রাজি হয়ে গিয়েছিলেন রচনা।

ফিল্মগুলি প্রায় প্রতিটাই হিট হয়েছিল। রচনার অভিনয় প্রশংসিত হয়েছিল। বলিউডেও অমিতাভ বচ্চন (Amitabh Bachchan)-এর বিপরীতে ‘সূর্যবংশম’ ফিল্মে অভিনয় করেছিলেন তিনি। কিন্তু নিজের পুত্রসন্তানকে সময় দিতে অভিনয় থেকে সাময়িক বিরতি নিয়েছিলেন তিনি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media