Bengali SerialHoop Plus

Soumitrisha Kundu: পিঠে অসহ্য ব্যথা সত্ত্বেও থামলেন না ‘মিঠাই’ সৌমিতৃষা!

আগামী কয়েক সপ্তাহের মধ্যেই অফ এয়ার হতে চলেছে একসময়ের বেঙ্গল টপার ধারাবাহিক ‘মিঠাই’। জি বাংলার এই জনপ্রিয় ধারাবাহিকে নামভূমিকায় অভিনয় করছেন সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। তাঁর বিপরীতে সিডের ভূমিকায় রয়েছেন আদৃত রায় (Adrit Ray)। সম্প্রতি ‘মিঠাই’-এর পুরানো সেট ভেঙে ভারতলক্ষ্মী স্টুডিওর একটি নতুন সেটে শুরু হয়েছে শুটিং। কিন্তু এই সেট পরিবর্তনের কারণেই এবার অসুস্থ হয়ে পড়লেন ‘মিঠাই’ সৌমিতৃষা।

সৌমিতৃষাকে নতুন সেটে বারবার সিঁড়ি দিয়ে ওঠা-নামা করতে হচ্ছে বলে শোনা যাচ্ছে। তার ফলে নায়িকার পিঠে শুরু হয়েছে অসহ্য যন্ত্রণা। কিন্তু যন্ত্রণার পরোয়া না করেই সিঁড়ি দিয়ে ওঠা-নামা করেছেন পর্দার ‘মিঠাই’। এর ফলে তা আরও বেড়ে গিয়েছে। উপরন্তু ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে শুটিং করার কারণে সৌমিতৃষা অত্যন্ত অসুস্থ বোধ করছিলেন। ফলে তাঁকে দ্রুত বাড়ি পাঠিয়ে দেওয়া হয়। চিকিৎসকের কাছে দেখাতে যাবেন বলে জানিয়েছেন সৌমিতৃষা। অপরদিকে ‘মনোহরা’ ভেঙে ফেলার ফলে কূশীলবদের কারও মন ভালো নেই। গত আড়াই বছর ধরে সম্প্রচারিত হচ্ছে ‘মিঠাই’। দর্শকদের একাংশ এই ধারাবাহিকের সাথে যথেষ্ট একাত্ম বোধ করেন।

‘মনোহরা’ ভেঙে ফেলার ছবি ও ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। ‘মিঠাই’ ভক্তদের অভিযোগ, শেষ কটা দিন কি পুরানো সেটে শুটিং করা যেত না! মন ভালো নেই এই ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্র প্রসাদ দাস (Rajendra Prashad Das)-এরও। তিনি নিজের চোখে গড়ে উঠতে দেখেছেন ‘মনোহরা’-কে। তাঁর সামনেই তাসের ঘরের মতো ভেঙে পড়ল সেট। তবে সৌমিতৃষা মন শক্ত করে নিয়েছেন। কারণ তিনি জানেন, নতুনকে স্থান ছেড়ে দিতে হবে। শোনা যাচ্ছে, ‘মিঠাই’-এর স্লটে আসতে চলেছে জি বাংলার নতুন ধারাবাহিক ‘ফুলকি’।

তবে ‘মিঠাই’-এর শেষ দিনের শুটিং কবে হবে তা জানা যায়নি। পাশাপাশি জানা যায়নি এই ধারাবাহিকের শেষ সম্প্রচারের তারিখও।

whatsapp logo