whatsapp channel

Brahmastra: প্রথম দিনেই কোটি কোটি আয়, বয়কটের ধাক্কা পেরিয়ে ম্যাজিক দেখালো ‘ব্রহ্মাস্ত্র’

সিনেমা বয়কট করা ব্যাপারটা এখন ট্রেন্ডিং বিষয়। যখন তখন যে কোনো মুভি বয়কটের দাবি উঠছে। অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukherji) ছবি 'ব্রহ্মাস্ত্র' (Brahmastra) মুক্তির আগে থেকে বয়কটের দাবি ওঠে। কিন্তু, শেষ…

Avatar

Advertisements
Advertisements

সিনেমা বয়কট করা ব্যাপারটা এখন ট্রেন্ডিং বিষয়। যখন তখন যে কোনো মুভি বয়কটের দাবি উঠছে। অয়ন মুখোপাধ্যায়ের (Ayan Mukherji) ছবি ‘ব্রহ্মাস্ত্র’ (Brahmastra) মুক্তির আগে থেকে বয়কটের দাবি ওঠে। কিন্তু, শেষ পর্যন্ত সাড়ম্বরে মুক্তি পায় এটি ৯ সেপ্টেম্বর ২০২২.

Advertisements

প্রায় পাঁচ বছর নিরলস পরিশ্রম করে ছবিটি তৈরি করেন পরিচালক অয়ন মুখোপাধ্যায়। অভিনয়ে আছেন রণবীর কাপুর (Ranbir Kapoor), আলিয়া ভাট (Alia Bhatt), মৌনি রায় (Mouni Roy), অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) সহ আরো অনেকে। বক্স অফিস জানান দিচ্ছে, এই ছবি মুক্তির আগে থেকেই অগ্রিম টিকিট বুকিং অনেক হয়েছে, ফলে শুরু দিন থেকে বক্স অফিসে প্রত্যাশার (Box Office Collection) চেয়ে ভাল আয় করেছে সিনেমাটি।

Advertisements

এই ছবির মধ্যে তিনটি প্রধান বিষয় রয়েছে, একটি হল হিন্দু মাইথলোজির স্পর্শ, রণবীর-আলিয়ার প্রেম ও দুর্দান্ত ভিএফএক্স-এর কাজ। সিনেমাটি হয়তো অনেক আগেই মুক্তি পেত, কিন্তু করোনা র জন্য ছবিটি মুক্তি পেতে দেরি করে। তবে, করোনা আবহয়ের পর বলিউডের এই ‘ব্রহ্মাস্ত্র’ একমাত্র মোটা অঙ্ক এনে দিয়েছে বক্স অফিসের ঘরে। যদিও, ‘গাঙ্গুবাই কাঠিয়াওয়াড়ি’ , ‘সূর্যবংশী’, মুক্তি পায় করোনা শেষের পরপর, কিন্তু ব্রহ্মাস্ত্র লাভের সুযোগ বাড়িয়ে দিয়েছে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Karan Johar (@karanjohar)

Advertisements

প্রায় ৪১০ কোটি টাকা বাজেটের ছবি এখন হৈ হৈ করে চলছে প্রায় সমস্ত প্রেক্ষাগৃহে। ইতিমধ্যে, অগ্রিম বুকিং থেকে প্রায় ১৯.৬৬ কোটি টাকা সংগ্রহ হয়ে গিয়েছে, এখনও দিন পরে রয়েছে। সিনেমাটি আরো কতটা জনপ্রিয়তা পায় এখন সেটাই দেখার। তবে বিভিন্ন রিভিউয়ের দিকে চোখ রাখলে এটাই উঠে আসছে, গল্পটি একবার দেখার জন্য চমৎকার। ভিএফএক্স-এর কাজ যেকোনো হলিউড মুভিকে টেক্কা দিতে পারে, এবং রণবীর আলিয়ার মিষ্টি জুটি প্রশংসনীয় হয়ে উঠেছে, পাশাপাশি প্রশংসা কুড়িয়েছেন গল্পের ভিলেন মৌনি রায়।

whatsapp logo
Advertisements