whatsapp channel

‘চোর’ তকমা পেলেন সারেগামাপা-র বিচারক জয় সরকার, প্রতিবাদে সরব জনপ্রিয় গায়িকা লোপামুদ্রা

টাকা দিয়ে ‘সেরা’র সম্মান কিনেছেন অর্কদীপ। মোটকথা অর্কদীপ মিশ্রের জয় মানতে পারছে না অধিকাংশ শ্রোতা। তাদের ধারণা এই জয় পরিকল্পিত। তাদের কাছে জয়ী মানেই হয় নীহারিকা কিংবা অনুষ্কা। কিন্তু সে…

Avatar

HoopHaap Digital Media

টাকা দিয়ে ‘সেরা’র সম্মান কিনেছেন অর্কদীপ। মোটকথা অর্কদীপ মিশ্রের জয় মানতে পারছে না অধিকাংশ শ্রোতা। তাদের ধারণা এই জয় পরিকল্পিত। তাদের কাছে জয়ী মানেই হয় নীহারিকা কিংবা অনুষ্কা। কিন্তু সে গুড়ে বালি। অর্কদীপের জয় কোনোভাবেই গ্রহণযোগ্য নয় বেশ কিছু শ্রোতা ও দর্শকদের কাছে।

গতকাল ছিল সারেগামাপা ২০২০-র গ্র্যান্ড ফিনালে। এদিন অর্কদীপের নাম ঘোষণা হওয়ার পর থেকে নেটমাধ্যমে উত্তাল দর্শকরা বলেন বিচারকেরা টাকা খেয়ে বিচার করেছেন’। রাগে, ক্ষোভে বিচারকদের তারা ‘বজ্জাত’, ‘খারাপ’, ‘চোর’ তকমা দিতেও দ্বিধা বোধ করেননি।

শ্রীকান্ত আচার্য ও জয় সকারের উপর অধিকাংশ দর্শক ক্ষোভ উগরে দেন। এরই মধ্যে ইমন চক্রবর্তী লাইভে এসে মোক্ষম জবাব দিয়েছেন। তিনি সাফ জানান টাকা খেয়ে আজ পর্যন্ত তিনি কোনো কাজ করেননি এমনকি অর্কদীপ বিগত ১০ বছর ধরে স্ট্রাগল করছে। তার চোখে সকলেই বিজয়ী। ইমন এও বলেন আজ যদি নীহারিকা জিতে যেত তাহলেও মানুষ কটাক্ষ করতেন। সব মিলিয়ে একদম চাঁচাছোলা ভাষায় মোক্ষম জবাব দেন তিনি।

এরপর , লোপামুদ্রা নিজেও পুরো ব্যাপারটার বিরোধিতা করেন। তার সাফ জবাব, ‘গত ২০ বছর আমি জয় সরকারের মতো একজন আদ্যপান্ত গানবাজনা প্রেমিক মানুষের সঙ্গে থাকি। তাঁকে চিনি হাড়ে-মজ্জায়।’

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media