whatsapp channel

ছবিতে থাকা দুই বোন আজ বলিউডের জনপ্রিয় মুখ, চিনতে পারছেন ইনি কে!

শৈশবের সময়ে ভেসে যেতে কে না চায়! তারকা থেকে সাধারণ মানুষ, সকলেই ফেলে আসা দিনের স্মৃতিতে ডুবে থাকতেই ভালোবাসে। অবসর সময়ে চায়ের কাপে ঠোঁট ডুবিয়ে সেইসব দিনের স্মৃতিতে মশগুল থাকা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

শৈশবের সময়ে ভেসে যেতে কে না চায়! তারকা থেকে সাধারণ মানুষ, সকলেই ফেলে আসা দিনের স্মৃতিতে ডুবে থাকতেই ভালোবাসে। অবসর সময়ে চায়ের কাপে ঠোঁট ডুবিয়ে সেইসব দিনের স্মৃতিতে মশগুল থাকা সকলেরই অভ্যেস। কারণ সেইসব দিনের স্বর্ণালী সকাল, রঙিন বিকেল কিংবা আদুরে মুহূর্ত- সবকিছুই মনের বৈকুণ্ঠে রাখা থাকে সযত্নে। আর এবার এমনই শৈশবের স্মৃতিতে ডুব দিলেন এক বিখ্যাত অভিনেত্রী।

এই প্রতিবেদনে শুধুমাত্র এই বিখ্যাত মানুষটির শৈশব নিয়েই কথা হবেনা, বরং আপনার জন্য থাকবে একটি চ্যালেঞ্জ। আর সেটি হল ছবিতে থাকা দুটি শিশুকে চিনতে পারা। সম্প্রতি ইনস্টাগ্রামে ভাইরাল হয়েছে এই ছবিটি। এই ছবিতে দুজন শিশুকন্যাকে দেখা গেছে। বাড়ির দরজার সামনে বসে রয়েছে দুজন। একজন সামনে বক্সে আছে সাদা রংয়ের স্লিভলেস ফ্রক পরে। অন্যদিকে পিছন থেকে আরেকজন উঁকি দিয়েছে সাদা ও কালো রংয়ের একটি ফ্রক পরে। দুজনেরই বয়কাট চুল। দুজনেই মুখে একগাল হাসি নিয়ে বসে আছে। এখনো চিনতে পারলেন না! পরের অনুচ্ছেদে আপনার জন্য রইল একটি হিন্ট।

ছবিতে থাকা দুই শিশুকন্যার মধ্যে একজন বর্তমানে এক বিখ্যাত বলিউড অভিনেত্রী। এমটিভির ভিডিও জকি হিসেবে কেরিয়ার শুরু করেন তিনি। এছাড়াও শুরুর দিকে অনুষ্ঠান সঞ্চালনা ও মডেলিংও করতেন তিনি। তারপর বলিউডের এক বিখ্যাত আইটেম গানে নাচ করে সাড়া ফেলেন বি-টাউনে। একের পর এক সুপারহিট ছবিতে অভিনয় করেছেন তিনি। শাহরুখ খান সহ অনেক অভিনেতার বিপরীতে তিনি অভিনয় করেছেন। সামনে থাকা এই শিশুকন্যটি হলেন অভিনেত্রী মালাইকা অরোরা (Malaika Arora)। পাশে রয়েছে তার বোন অমৃতা রাও।

এই ছবিটি সম্প্রতি অভিনেত্রী তার ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে পোস্ট করেছেন। পোস্টের ক্যাপশনে তিনি লিখেছেন, ‘এটি হল এমন একটি মানুষ যে সবসময়ই আমার পাশে থেকেছে, আমার খারাপ সময়ে, আমার অসুস্থতায়, এমনকি আমার উদ্ভট সব হেয়ারস্টাইল করার ক্ষেত্রেও’। আর অভিনেত্রীর এই শৈশবের ছবি মুগ্ধ করেছে তার অনুরাগীদের। কমেন্ট বক্সে ভালোবাসা ঢেলে দিয়েছেন তারা। অনেকেই আবার কমেন্ট করে লিখেছেন যে দুজনকেই বেশ মিষ্টি লাগছে।

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা