whatsapp channel

Puja Banerjee: গোলাপি গাউনে সেজে উঠলেন ‘হট মাম্মা’ পূজা, স্নিগ্ধ রূপে পাগল হলেন ভক্তরা

পূজা ব্যানার্জি হল বাংলা সিনেমার অভিনেত্রীদের প্রথম সারির তালিকায় রয়েছেন। পূজা ব্যানার্জিকে দেখতে বেশ মিষ্টি, কোয়েল মল্লিক, শ্রাবন্তী চট্টোপাধ্যায় পাশাপাশি পূজা ব্যানার্জি ও কিন্তু বাংলা সিনেমায় বেশ নাম করেছেন, তবে…

Shreya Chatterjee

Shreya Chatterjee

Advertisements
Advertisements

পূজা ব্যানার্জি হল বাংলা সিনেমার অভিনেত্রীদের প্রথম সারির তালিকায় রয়েছেন। পূজা ব্যানার্জিকে দেখতে বেশ মিষ্টি, কোয়েল মল্লিক, শ্রাবন্তী চট্টোপাধ্যায় পাশাপাশি পূজা ব্যানার্জি ও কিন্তু বাংলা সিনেমায় বেশ নাম করেছেন, তবে মাঝখানে নিজের মনের মানুষের সঙ্গে একটু সময় কাটিয়েছেন, তারপরে মাতৃত্ব উপভোগ করেছেন। মাঝে মধ্যেই কখনো শাড়িতে, কখনো গাউনে, কখনো স্বল্প পোশাকে উষ্ণতা ছড়ান পূজা ব্যানার্জি।

Advertisements

২০০৮ সালে মুক্তি পেয়েছিল ‘তুঝ সঙ্গ প্রীত লগাই সজনা’ ধারাবাহিকটি। এই ধারাবাহিকে পূজার অভিনেতা ছিলেন কুণাল। শুটিং সেটেই দু’জনের পরিচয় গড়ায় প্রেমে। ৯ বছর সম্পর্কে থাকার পর বিয়ে করেন পূজা এবং কুণাল।২০২০ সালে বিয়ে করার পর অভিনয় জগৎ থেকে বিরতি নেন পূজা। দু’বছর পর ফিরে আসেন হিন্দি ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে। ‘অনুপমা: নমস্তে আমেরিকা’ ধারাবাহিকে কাজ করেন তিনি।

Advertisements

মা হওয়ার পরও যেভাবে নিজেকে মেনটেইন করে চলেছেন, তাতে তাক লেগে যাবে সবার। সমস্ত অভিনেত্রীদেরই আমরা দেখেছি যে মা হওয়ার সময় খানিকটা চেহারায় Put on করলেও পরে কিন্তু জিম আর ডায়েট কন্ট্রোল করে একেবারে আগের ভূমিকায় ফিরে আসেন। সে ক্ষেত্রে কোয়েল মল্লিক, শুভশ্রী গঙ্গোপাধ্যায় সবাই কিন্তু একই পন্থা অবলম্বন করেছেন, এছাড়া যদি একটু হিন্দি সিনেমার নায়িকার দিকে তাকান সেক্ষেত্রেও কিন্তু তারাও একই রকম। অভিনয় জগতে টিকে থাকতে গেলে ছিপছিপে চেহারা আনতেই হবে, তাইতো ও পূজা ব্যানার্জিও এক্ষেত্রে ব্যতিক্রম নয়।

Advertisements

গোলাপি লেহেঙ্গা চোলিতে সুন্দরী পূজা ব্যানার্জি – তিনি শুধুমাত্র অভিনয় করেই নয়, ইনস্টাগ্রামেও তিনি কিন্তু বেশ অ্যাকটিভ আছেন ছেলেকে নিয়ে স্বামীকে নিয়ে কিংবা একা একাই নানান রকম নানান পোশাক করে ফটো শুতে ব্যস্ত থাকেন পূজা। বিকিনি হোক বা শর্ট ড্রেস একেবারে ঝড় তোলেন পূজা, এ বিষয়ে কোনো সন্দেহ নেই। কখনো স্বামীর সাথে, কখনো ছেলেকে নিয়ে আবার কখনো একাকিনী ছবি শুট করেন তিনি একটি ইনস্টাগ্রামের ছবি পোস্ট করেছেন তিনি, যেখানে দেখা যাচ্ছে গোলাপি লেহেঙ্গা চোলিতে সেজে উঠেছেন, দেখা যাচ্ছে, সামান্য ক্লিভেজ এছাড়াও মেকআপ হয়েছে দুর্দান্ত।

Advertisements

সাথে মানানসই অলংকার – শুধুমাত্র পোশাক আর মেকআপই নয়, এই ছবিগুলিতে চোখে পড়েছে পূজার অলংকারের ঝলক। কানের দুল, টিকলি থেকে শুরু করে সবই যেন খুবই আকর্ষণীয়। এই গরমে গোলাপি রঙের মধ্যে যেন একটা স্নিগ্ধতা ছড়িয়ে দিয়েছেন পূজা ব্যানার্জি, এছাড়া ঠোঁটের সুন্দর লাল রঙের লিপস্টিকেও বেশ একটা জমকালো লুক দিয়েছে তাকে।

whatsapp logo
Advertisements
Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক