Hoop PlusRegional

Priya Prakash Varrier: চোখ মেরে নয়, এবার সাহসী লুকে রেড কার্পেট কাঁপালেন প্রিয়া প্রকাশ

‘উইঙ্ক গার্ল’ প্রিয়া প্রকাশ ভেরিয়ার (Priya P. Varrier) প্রায়ই খোলামেলা পোশাকের কারণে খবরের শিরোনাম দখল করেন। প্রিয়াকে কয়েক মাস আগে সম্পূর্ণ সাঁওতালি সাজে দেখা গিয়েছিল। পরে জানা যায়, তিনি একটি ব্র্যান্ডের শুটিংয়ের জন্য এই সাজে সেজেছিলেন। সম্প্রতি আবারও রেড কার্পেটে আলো ছড়ালেন প্রিয়া।

প্রিয়া নিজেই একটি রিল শেয়ার করেছেন ইন্সটাগ্রামে। রিলে প্রিয়াকে দেখা যাচ্ছে কালো গাউন পরে। স্লিভলেস গাউনটি ডিপ নেক। ফলে প্রিয়ার ক্লিভেজ সামান্য দৃশ্যমান হয়েছে। কালো রঙের গাউনটি সিকুইনড। এই গাউনের সাথে প্রিয়ার মেকআপ যথেষ্ট উজ্জ্বল। মেকআপে রয়েছে গ্লিটারের ব্যবহার। প্রিয়ার কানে রয়েছে স্টোন স্টাডেড ইয়ারিং। হাতের আঙুলে রয়েছে আংটি। চুলে মেসি বান বেঁধেছেন প্রিয়া। প্রকৃতপক্ষে, চলতি বছরে ‘সিমা অ্যাওয়ার্ডস’-এর রেড কার্পেটে প্রিয়া নজর কেড়েছেন এই পোশাকে। প্রিয়া এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশন দিয়ে লিখেছেন, তিনি ‘সিমা 2022’-এর জন্য প্রস্তুত।

দক্ষিণী ফিল্ম পরিচালক রঞ্জিত শঙ্কর (Ranjith Shankar)-এর আগামী ফিল্ম ‘4 ইয়ারস’-এ নায়িকার ভূমিকায় অভিনয় করছেন প্রিয়া। কিছুদিন আগে রঞ্জিত নিজেই ইন্সটাগ্রামে প্রিয়ার স্ক্রিন টেস্টের ভিডিও শেয়ার করে ঘোষণা করেন ‘4 ইয়ারস’-এ প্রিয়ার অভিনয়ের কথা। এই ফিল্মে প্রিয়ার চরিত্রের নাম গায়ত্রী। প্রিয়া নিজেও ইন্সটাগ্রামে একটি পোস্টের মাধ্যমে খবরটি শেয়ার করে লিখেছেন, তাঁর পরবর্তী চরিত্র হল গায়ত্রী। ‘4 ইয়ারস’ একটি কলেজ লাভ স্টোরি।

এই ফিল্মটি ছাড়াও প্রিয়ার হাতে রয়েছে ‘কোল্লা’, ‘থ্রি মাঙ্কিজ’-এর মতো ফিল্ম। এছাড়াও একাধিক ব্র্যান্ড এনডোর্সমেন্টের সাথে যুক্ত রয়েছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by SIIMA (@siimawards)

whatsapp logo