whatsapp channel
BollywoodHoop Plus

Vijay-Samantha: স্টান্ট করতে গিয়েই বড়সড় বিপত্তি, পথ দুর্ঘটনার শিকার সামান্থা-বিজয়

সিনেমা জগতে সামান্থা রুথ প্রভু এখন একজন জনপ্রিয় নায়িকা। দক্ষিণী অভিনেত্রী বহু হিট ফিল্ম উপহার দিয়েছেন। তবে, ফ্যামিলি ম্যান ও পুষ্পা তাকে সর্বভারতীয় স্তরে আরো বেশি জনপ্রিয় করে তুলেছে। এমনকি এই সিনে ইন্ডাস্ট্রির জন্য তার ব্যাক্তিগত জীবনেও এসেছে ঝড়। স্বামীর থেকে আলাদা হয়েছেন। শোনা গিয়েছে ঘনিষ্ঠ সিন করার জন্য সামান্থার শ্বশুর বাড়ির লোকেরা ঘোর আপত্তি জানায়।

অভিনয়টা মন দিয়েই করেন, আর সেই জন্যেই হয়তো দুর্ঘটনার মুখোমুখি হয়েছেন তিনি। হ্যাঁ, শ্যুটিং চলাকালীন দুর্ঘটনা ঘটে ভূস্বর্গ কাশ্মীরে। বেশ বড়সড় দুর্ঘটনার কবলে পড়েন সামান্থা (Samantha Ruth Prabhu) এবং বিজয় (Vijay Deverakonda)।

বর্তমানে, কাশ্মীরে শ্যুটিং করছেন সামান্থা-বিজয়। সেখানকার ক্রিউ মেম্বারের তরফ থেকে জানা যায় যে কাশ্মীরের Pahalgam এলাকায় সামান্থা এবং বিজয় একটি স্টান্টের দৃশ্য শ্যুট করছিলেন। তখনই দুর্ঘটনাটি ঘটে। বলা বাহুল্য, দৃশ্যটি একেবারেই সহজ ছিল না। Lidder River -এর উপরের দড়ির ব্রিজ দিয়ে গাড়ি চালাতে হয়েছিল দুজনকে। তখনই দড়ি ছিঁড়ে যায়। গাড়ি সমেত দুই অভিনেতা গভীর নদীতে পড়ে যান। দু’ জনেরই পিঠে চোট লাগে। তারপর?

সেইসময়, তাদের উদ্ধার করে ফার্স্ট এড করা হয়। এরপর ফিজিওথেরাপিস্ট ডাকা হয়। এখনও তাঁদের নিয়মিত ফিজিওথেরাপি চলছে। জানা গিয়েছে, Kushi ছবির শ্যুটিং করতে গিয়ে এই বিপত্তি ঘটে। আগামী ২৩ শে জুন মুক্তি পাবে সাড়ম্বরে ‘খুশি’ kushi।

whatsapp logo