whatsapp channel

Anurager Chhowa:পর্দায় সাপে-নেউলে, বাস্তবে সম্পর্ক কেমন? ‘মিশকা’কে নিয়ে বিষ্ফোরক ‘দীপা’ স্বস্তিকা

গোটা বাংলা জুড়ে সমস্ত সিরিয়াল প্রেমীদের মুখে সর্বাগ্রে আসে একটাই নাম, 'অনুরাগের ছোঁয়া' (Anurager Chhowa)। স্টার জলসার এই সিরিয়াল বিগত বেশ কয়েক মাস ধরে একটানা বাংলা সেরার তকমা ধরে রেখে…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

গোটা বাংলা জুড়ে সমস্ত সিরিয়াল প্রেমীদের মুখে সর্বাগ্রে আসে একটাই নাম, ‘অনুরাগের ছোঁয়া’ (Anurager Chhowa)। স্টার জলসার এই সিরিয়াল বিগত বেশ কয়েক মাস ধরে একটানা বাংলা সেরার তকমা ধরে রেখে দিয়েছে। সূর্য দীপার গল্প অন্য একটি ভাষার সিরিয়ালের বাংলা রিমেক হলেও প্রথম থেকেই দর্শকরা প্রভূত ভালোবাসা দিয়েছে এই ধারাবাহিককে। নায়ক নায়িকার পাশাপাশি খলনায়িকা মিশকাও দর্শকদের পছন্দের তালিকায় নাম লিখিয়ে ফেলেছেন।

Advertisements

পর্দায় তো আর পাঁচটা সিরিয়ালের মতো দীপা মিশকার মধ্যেও সারাক্ষণের আকচা আকচি। সূর্যর থেকে দীপাকে আলাদা করার জন্য প্রথম থেকেই উঠেপড়ে লেগেছে মিশকা। আর তার একের পর ষড়যন্ত্রে বার বার ধরাশায়ী হয়েই গিয়েছে দীপা। এমনকি মিশকার জন্যই দুজনের মধ্যে ভুল বোঝাবুঝি হয়ে দীর্ঘদিন একে অপরের থেকে বিচ্ছিন্ন ছিল সূর্য দীপা। অবশেষে সব মান অভিমান দূরে সরিয়ে তাঁরা এক হলেও ফের দুজনের মাঝে বাধা হয়ে দাঁড়ায় মিশকা। তবে দর্শকরা এবারে আর মানতে চাননি। শেষমেষ তাদের কথা রেখেই মিশকা ধরা পড়ে যায় দীপার কাছে।

Advertisements

Advertisements

দর্শকরা তো খুশি। আর তাদের খুশি রাখতে এবং বিনোদন বজায় রাখতে দিনরাত খেটে চলেছেন অভিনেতা অভিনেত্রীরা। পুজোর সময়কার পর্বগুলির ব্যাঙ্কিং চলছে এখন। পর্দায় তো দুজনের মধ্যে ঘোর শত্রুতা। বাস্তবে দীপা মিশকা অর্থাৎ স্বস্তিকা এভাবে অহনার মধ্যে রসায়ন কেমন? সাক্ষাৎকারে পর্দার দীপা বলেন, অফস্ক্রিনে তাঁদের মধ্যে দারুণ বন্ধুত্ব। শট দেওয়া শেষ হলেই নাকি হাসাহাসি করেন দুজনে। এই রসায়নের জন্যই এখনো তাঁরা এক নম্বরে রয়েছেন, এমনটাই মনে করেন স্বস্তিকা।

Advertisements

পুজোর কটা দিন শুটিংয়ের চাপ থেকে মুক্তি মেলে। এবারের পুজো কীভাবে কাটাবেন স্বস্তিকা?নতুন জামাকাপড়ই বা কটা হল? অভিনেত্রী জানালেন, কাজের চাপে এখনো কিছুই কিনে উঠতে পারেননি তিনি। তবে কাজই তো লক্ষ্মী। তাই ব্যস্ত থাকতে পেরেই খুশি তিনি। পুজোটাও ব্যস্ততার মধ্যেই কাটবে বলে জানান স্বস্তিকা। বেশ কিছু অনুষ্ঠানের পাশাপাশি পুজো উদ্বোধনও করতে হবে তাঁকে।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই