Jeetu Kamal: মার্চেই এনগেজমেন্ট, নবনীতার সঙ্গে বিচ্ছেদের পরেই দ্বিতীয় বিয়ের পিঁড়িতে জিতু!

Nirajana Nag

টলিপাড়ায় অব্যাহত বিয়ের ধুম। একটি সম্পর্ক থেকে বেরিয়ে ফের নতুন মানুষের সঙ্গে নতুন সংসার গড়তে দেখা যাচ্ছে তারকাদের। এবার কি সেই তালিকায় জুড়তে চলেছে অভিনেতা জিতু কামালের (Jeetu Kamal) নাম? অভিনেতার ইনস্টাগ্রাম স্টোরি থেকে সম্প্রতি পাওয়া গেল এমনি ইঙ্গিত। প্রাক্তন স্ত্রী নবনীতা দাসের (Nabanita Das) সঙ্গে বিচ্ছেদের পর এবার নতুন সম্পর্কে জড়াতে চলেছেন তিনি। এনগেজমেন্টের কথা ঘোষণা করলেন জিতু।

নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে সম্প্রতি কিছু কথা লিখেছেন অভিনেতা, যা দেখে প্রথমটা চমকে উঠেছিলেন নেটিজেনরা। কী লিখেছেন জিতু? স্টোরিতে লেখা, ‘আপনারা অনেকেই যেহেতু আমাকে অনেকদিন ধরেই প্রশ্ন করছেন, আমি এবার বিষয়টা নিয়ে কথা বলার সিদ্ধান্ত নিয়েছি। প্রথমত, আমি সম্পর্কটা লুকিয়ে রাখছি না, আমার মনে হয় না এতে কারোর মাথা ব্যথা হতে পারে, উপরন্তু আমার সঙ্গীর গোপনীয়তার দিকটাও আমাকে দেখতে হয়। হ্যাঁ, আমরা ঘনিষ্ঠ জনদের আমন্ত্রণ পত্র পাঠিয়েছি আর আগামী ২৫ মার্চ এনগেজমেন্ট হচ্ছে আমাদের। এটা হঠাৎ করেই হয়েছে। তবে আমার পরিবার এতে খুব খুশি আর আমি নিজেও’।

এতটা পড়েই চমকে উঠলেন তো? নবনীতার সঙ্গে বিচ্ছেদের পরেই কি তবে আবার বিয়ে করতে চলেছেন জিতু? এই স্টোরি তেই সেটা খোলসা করেছেন তিনি। শেষের দিকে অপেক্ষা করছিল একটা বড় টুইস্ট। অভিনেতা লিখেছেন, ‘আমি এটা একজনের থেকে চুরি করেছি, কারণ আমি বোর হচ্ছিলাম’। অর্থাৎ পুরোটাই ছিল নিছক মজা। উল্লেখ্য, ২০২৪ এর শুরুতেই নবনীতা জানিয়েছিলেন, তাঁদের বিচ্ছেদ হয়ে গিয়েছে। তিনি এখন আইনত ডিভোর্সি। তবে তাঁদের বিচ্ছেদের কারণটা ঠিক কী একদিনের তা প্রকাশ্যে আসেনি।

জিতুর ইনস্টাগ্রাম স্টোরি

কলেজে পড়ার সময়েই ‘দীপ জ্বেলে যাই’ দিয়ে অভিনয় কেরিয়ার শুরু নবনীতার। সালটা ২০১৫। জিতুর সঙ্গে নবনীতার প্রথম সিরিয়াল ‘অর্ধাঙ্গিনী’। ২০১৯ সালে বিয়ের পিঁড়িতে বসেন দুজনে। তবে সেসব কিছুই আজ খেলাঘর এর মতো ভেঙে পড়েছে। নবনীতাই প্রথম ভাঙনের খবরটা শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। গুঞ্জন বলছে, নবনীতা নাকি নিজের বন্ধু স্নেহালের মধ্যে খুঁজে নিয়েছেন নতুন সঙ্গী। তবে এ বিষয়ে কোনো মন্তব্য করেননি জিতু বা নবনীতা কেউই।

About Author

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই