whatsapp channel

নতুন সঙ্গী খুঁজে নিলেন শ্রাবন্তীর তৃতীয় স্বামী রোশন, অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

রোশন সিং এবং শ্রাবন্তী চ্যাটার্জি। একদিন প্রেমের জোয়ারে গা ভাসিয়েছিলেন। এক বছর প্রেম করতে করতে হঠাৎ ঠিক করেন আর প্রেম নয় এবার বিয়ের পিঁড়িতে বসা যাক। মিয়া বিবি রাজী ছিল…

Avatar

HoopHaap Digital Media

রোশন সিং এবং শ্রাবন্তী চ্যাটার্জি। একদিন প্রেমের জোয়ারে গা ভাসিয়েছিলেন। এক বছর প্রেম করতে করতে হঠাৎ ঠিক করেন আর প্রেম নয় এবার বিয়ের পিঁড়িতে বসা যাক। মিয়া বিবি রাজী ছিল তাই আর বাড়ির সদস্যরা কোনো আপত্তি করেননি। এরপর শুধুমাত্র বাড়ির সদস্যদের উপস্থিতিতেই পাঞ্জাবী মতে গুরুদ্বারে পাঞ্জাবি মুন্ডার সাথে বাঙালি কন্যার বিয়ে সম্পন্ন হয়। রোশনের এই বিয়ে প্রথম হলেও শ্রাবন্তীর ছিল এটি তৃতীয় বিয়ে। রোশন সব জেনেই ঝিনুককে নিয়ে শুরু করেন নিজেদের সুখের সংসার। শ্রাবন্তী নিজের অভিনয়ের পাশাপাশি পাঞ্জাবি বর আর শ্বশুর বাড়ি নিয়ে বেশ সুখেই সংসার করছিলেন। সব কিছুই অভিনেত্রীর স্বপ্নের মতো চলছিল।

দেড় বছর হতেই এদের প্রেম জানলা দিয়ে উধাও হয়ে যায়। পুজোর আগে থেকেই আলাদা থাকা শুরু করে দেন। একজন উত্তর তো অন্যজন দক্ষিণে থাকা শুরু করে দিয়েছেন। ভালোবাসার ঘাটতি দেখা দিয়েছে এই দম্পতির। প্রথমে সোশ্যাল মিডিয়াতে সোশ্যাল ডিসেন্টসিং তারপর আসল জীবনে এখন কেউ কাউকে সহ্য করতে পারছিলেনা। এমনকি নিজেদের যে সুন্দর মুহূর্তগুলি গেঁথে ছিলেন সেগুলিও আজ উধাও করে দিয়েছেন। শুধুই এখন দুজনের ইন্সটাগ্রাম জুড়ে তির্যক মন্তব্য।

রোশন সিং। পেশায় একজন এয়ারলাইন্সের কেবিন ক্রু সুপারভাইজার ও বডি বিল্ডার তাও অভিনেত্রীর সাথে সংসার করার সুবাদে এখন ইনিও একজন সেআপামর বাঙালি এখন তাঁকে চেনেন অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের স্বামী হিসেবে। তারকা স্ত্রীয়ের সঙ্গে ব্যক্তিগত সম্পর্কের টানাপড়েনের জেরে সোশ্যাল মিডিয়াতে দিন দিন ফলোয়ার সংখ্যা বেড়ে চলেছে। নেটিজেনরা এখন মুখিয়ে থাকেন

রোশন ও এখন সোশ্যাল মিডিয়াতে বেশ ভালোই সক্রিয়। শুক্রবার জনৈক মহিলার সঙ্গে একটি ছবি পোস্ট করেন রোশন। ফ্রেন্ড অফ মাইন্ড’ (মনের বন্ধু) বলে মন্তব্য করেন রোশন। নিজের জিমের বাইরে হাসিমুখে দাঁড়িয়ে থাকতে দেখা যায় দু’জনকে। ক্যামেরার দিকে তাকিয়ে ভিক্টরি সাইন দেখাচ্ছেন দুজনেই। রোশনের কাঁধে মহিলার হাত।  রোশনের এই সুন্দরী বান্ধবীর নাম অনম খান। ইনস্টাগ্রাম প্রোফাইল বলছে অনম পেশায় মডেল। তাহলে শ্রাবন্তীকে ছেড়ে এই মডেলে মন মজলো রোশনের। শ্রাবন্তীর মতো রোশনের ইনস্টাগ্রামের কমেন্ট অপশন বন্ধ থাকায় সেখানে কাউকে কোনো কমেন্ট করতে দেখা যায়নি। তবে রোশনের মনের মানুষের সঙ্গে তাঁর কী সম্পর্ক, তা নিয়েও অনেকে বিভিন্ন প্রশ্ন করতে শুরু করেন। নিমেষে এই ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media