স্বামীকে ভুলে পাহাড়ি রাস্তায় ওপেন ক্লিভেজে শ্রাবন্তী, ভাইরাল ফটো

HoopHaap Digital Media

২০২০ সালে ফের শ্রাবন্তীর জীবনে তৃতীয়বার দুঃখের ঢল নেমে আসে। আগের দুটি বিয়ের পর এবার তৃতীয় বিয়ে ভাঙনের পথে। এখন রোশন ও শ্রাবন্তী দুজনেই আলাদা থাকছেন। ডিভোর্স হবে কিনা তা নিয়ে দুতরফা থেকে কিছু উত্তর মেলেনি৷ এদিকে দুজনে দুজনকে সোশ্যাল মিডিয়া থেকে আনফলো করে দিয়েছে। এসব নিয়ে দুঃখে ভুলে নেই অভিনেত্রী। বরং একদিকে ছবি, রিয়্যালিটি শোয়ে আঙ্করিং, নতুন জিম ‘ফিটনেস এম্পায়ার’ সব কিছু নিয়ে বেশ নিজেকে ব্যস্ত রেখেছেন। এই ভাবে কাজের মধ্যে নিজের আনন্দে থাকার চাবিকাঠি খুঁজে নিয়েছেন অভিনেত্রী। তৃতীয় বিয়ে ভাঙন নিয়ে ট্রোলড হতে হয় অভিনেত্রীকে কিন্তু তাতে কোনো আক্ষেপ নেই অভিনেত্রীর।

যতই জীবনে টানাপোড়েন থাকুক কিন্তু নিজের কাজের জগতে নিজের জীবনের কষ্টকে প্রবেশ করতে দেননি। তাই তো নতুন বছরটা নতুন ছবির কাজ নিয়ে শুরু করলেন অভিনেত্রী। কলকাতা ছেড়ে দূরের পাহাড়ের বেশ ব্যস্ত শ্রাবন্তী। অবশ্য অবসর সময় নয়, সিনেমার শ্যুটিং এর কাজ নিয়ে উড়ে গিয়েছেন উত্তরবঙ্গ। লকডাউনের আগে সিনেমার কাজ বেশিরভাগ হয়ে গেলেও হয়নি একটি গানের শুটিং। আর সেই অসম্পূর্ণ গানের শ্যুটিং করতেই এখন পাহাড়ের দেশে পাড়ি দিয়েছেন অভিনেত্রী। ছবির নাম “বিক্ষোভ”।

২০১৮ সালে প্রথম বাংলাদেশের ছবিতে কাজ করেছিলেন ওপার বাংলার গায়ক-অভিনেতা তাহসান রহমান খানের সঙ্গে ‘যদি একদিন’ ছবিতে অভিনয় করেছিলেন শ্রাবন্তী। ফের আবার নতুন করে কাজ করছেন শ্রাবন্তী ঢালিউডে ফিল্ম ইন্ড্রাস্টিতে। বিক্ষোভ সিনেমাতে অভিনেত্রীর বিপরীতে অভিনয় করছেন বাংলাদেশের বিখ্যাত নায়ক শান্ত খান । আর পাহাড়ে শান্ত খানের সাথে একটি গানে রোম্যান্স করতে বেশ ব্যস্ত শ্রাবন্তী। টলিউডের মতো ঢালিউডে কাজ করে বেশ ভালোই লেগেছে অভিনেত্রীর। কলকাতায় ফিরে সোহমের বিপরীতে হইচই এর একটি ওয়েবসিরিজে প্রথম কাজের শ্যুটিং শুরু করবেন অভিনেত্রী। সোহমের সাথে সিনেমায় অভিনয় করলেও এই প্রথম দুজনেই ওয়েবসিরিজে কাজ করতে চলেছেন।

আপাতত অভিনেত্রী এখন সিনেমার কাজের সাথে সাথে পাহাড়ে একাই বেশ আনন্দে দিন কাটাচ্ছে। কাউকে ছাড়া একাই ঘুরছেন পাহাড়ের অলি গলি। আর সেখান থেকে একটি হট ফটোশুট সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়। কি সেই ফটোশুট একনজরে দেখে নেওয়া যাক। সম্প্রতি নিজের নতুন একটি পাশ্চাত্য কালো পোশাকেশুট করলেন শ্রাবন্তী।  একটিক কালো রঙের স্লিটেড গাউনে নজর কেড়েছেন অভিনেত্রী।  উন্মুক্ত উরু আর উন্মুক্ত ক্লিভেজে পাহাড়ি চূড়াতে আরো বেশী হট লাগছিলেন অভিনেত্রী এই সাজ। এক ছেলের মা হয়ে এখনো অভিনেত্রীর বোল্ডনেসে ফিদা নেটিজেনরা৷ নিউড মেক আপ আর খোলা চুলে শ্রাবন্তীর এই ছবি নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

About Author

Leave a Comment