Hoop PlusTollywood

Swastika Mukherjee: ক্যামেরা চালু রেখে শাড়ি পরলেন স্বস্তিকা!

যারা শাড়ি পরতে পারেন না, তারা টুক করে স্বস্তিকার ভিডিও দেখে নিতে পারেন। কিভাবে ক্যামেরার সামনে চটজলদি শাড়ি পরতে হয় সেটা স্বস্তিকা সুন্দর করে দেখিয়েছেন। এমনিতেই অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) ছক ভাঙতে পছন্দ করেন, তাই ক্যামেরা চালু রেখে শাড়ি পরা কোনো ব্যাপারই না।

একেবারে ১ মিনিটের মধ্যে কুচি দিয়ে শাড়ি পরে তাক লাগলেন অভিনেত্রী। এদিন নিজের শাড়ি পরার ভিডিও শেয়ার করে স্বস্তিকা লিখেছেন, ‘এটা (ভিডিয়োটা) এই বিষয়টা দেখানোর জন্য যে আমি এক মিনিটে শাড়ি পরবার প্রতিযোগিতায় প্রথম হব।’ সঙ্গে হাসির ইমোজি। নিঃসন্দেহে শাড়িটি কত সুন্দর তা বোঝা যাচ্ছে, চাইলে যে কেউ এর দাম জিজ্ঞেস করতে পারেন, সেই পরামর্শ অভিনেত্রী ক্যাপশনে দিয়ে রেখেছেন।

স্বস্তিকা বরাবর শাড়ি দিয়ে এক্সপেরিমেন্ট করতে পছন্দ করেন। শুধু শাড়ি নয়, নানান রকমের ড্রেসে তিনি সুপার কুল। এইতো কিছুদিন আগেও স্বস্তিকা সেজে ওঠেন ধবধবে ধুতি, কালো পাঞ্জাবিতে, পায়ে কোলাপুরী চটিতে। তবে, অভিনেত্রীর এদিনের ‘শাড়ি টিউটোরিয়াল’ বহু নেট জনতার নজর কেড়েছে।

এদিনের শাড়ি পরার ভিডিওতে স্বস্তিকাকে দেখা গিয়েছে সাদা রঙা সায়া এবং আকাশি সুতোর কাজ করা হলুদ ব্লাউজে। এর সঙ্গে ক্যামেরার সামনে পরলেন নীল মোটিফওয়ালা সাদা রঙা শাড়ি। তবে, শুধু শাড়ি নয়, নিজের স্টাইল স্টেটমেন্ট সম্পূর্ণ করতে চোখে দেন মোটা কাজল, কপালে ছোট টিপ, নাকে বড় নথ, গলায় ঝুমকো দেওয়া হাল ফ্যাশনের হার, আর হাতে রঙবেরঙের কাচের চুড়ি। এককথায় অপূর্ব ছিলেন স্বস্তিকা মুখোপাধ্যায়।