Advertisements

Ayanna Chatterjee: ‘কমলা’ অয়ন্যার ঘরে এল নতুন অতিথি!

Avatar

Nilanjana Pande

Follow

করোনা অতিমারী পরবর্তী পরিস্থিতিতে অনেকেই চারচাকার গাড়ি কিনছেন। কারণ নিজেদের বাড়িতে গাড়ির ব্যবস্থা থাকলে পরিবারের কোনো সদস্যর শারীরিক অসুস্থতার সময় দ্রুত তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার সুবিধা থাকে। মাঝরাত এই ধরনের ঘটনা ঘটলে বাড়িতে গাড়ির সুবিধা যথেষ্ট কাজে আসে। এছাড়াও বর্তমান সময়ে উবের-ওলার মতো বেসরকারি সংস্থার গাড়ি রাস্তায় নামলেও তার সংখ্যা ক্রমশ কমছে। ভাড়ার যোগ হচ্ছে সার্জ। সব মিলিয়ে মধ্যবিত্ত মানুষের তথৈবচ অবস্থা। ফলে স্বাভাবিক ভাবেই ব্যাঙ্ক থেকে কার লোন নিয়ে একটি গাড়ি কিনলে এতটা সমস্যার সম্মুখীন হতে হয় না। তবে অর্থনৈতিক পরিস্থিতি বুঝেই কার লোন নেওয়া উচিত। অয়ন্যা চট্টোপাধ্যায় (Ayanna Chatterjee)-ও ইদানিং যথেষ্ট ব্যস্ত হয়ে পড়ছেন। অভিনেত্রী হিসাবে পরিচিতি তো রয়েছে, কিন্তু সঠিক সময়ে শুটিংয়ে পৌঁছানোর জন্য তাঁরও একটি গাড়ির দরকার ছিল। ফলে অয়ন্যা ও তাঁর পরিবারের সদস্যরা মিলে একটি গাড়ি কিনেই নিলেন।

গাড়িটি টয়োটা কোম্পানির বিশেষ মডেল। এই গাড়ির রং গাঢ় নীল। অয়ন্যা নিজেই ছবিগুলি শেয়ার করে নিয়েছেন ইন্সটাগ্রামে। ছবিতে দেখা যাচ্ছে, অভিনেত্রী ও তাঁর মায়ের হাতে গাড়ির চাবি তুলে দিচ্ছেন টয়োটা শোরুমের কর্মচারী। অয়ন্যার পরনে রয়েছে অ্যানিম্যাল প্রিন্টেড টপ ও কালো রঙের নি-লেংথ ট্রাউজার। তাঁর মা পরেছেন কুর্তি ও লেগিংস। অয়ন্যার ছবির কমেন্ট সেকশনে মিমি চক্রবর্তী (Mimi Chakraborty) লিখেছেন, তিনি যথেষ্ট গর্বিত। কমেন্টের সাথে একটি লাল রঙের হার্ট ইমোজি জুড়েছেন মিমি। শুভেচ্ছা জানিয়েছেন গীতশ্রী রায় (Getashree Roy)। পরিচালক উৎসব দান (Utsav Dan)-ও যথেষ্ট খুশি এই সুখবরে। অনুরাগীরাও অয়ন্যাকে অনেক শুভেচ্ছা জানিয়েছেন নতুন গাড়ির জন্য।

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’-র মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ করেছিলেন অয়ন্যা। গত বছর মৈনাক ভৌমিক (Mainak Bhowmik) পরিচালিত ফিল্ম ‘মিনি’-তে অয়ন্যাকে দেখা গিয়েছিল মিমির বোনঝির চরিত্রে। করিশ্মা কাপুর (Karishma Kapoor) অভিনীত ওয়েব সিরিজ ‘ব্রাউন’-এ অভিনয় করেছেন তিনি। অভিনয় করেছেন ‘বোধিসত্ত্বর বোধ-বুদ্ধি’ ধারাবাহিকেও।

বর্তমানে স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘কমলা ও শ্রীমান পৃথ্বীরাজ’-এ কমলার ভূমিকায় অভিনয় করছেন অয়ন্যা।

Trending

Video

Shorts

whatsapp [#128] Created with Sketch.

Join

Follow