Bengali SerialHoop Plus

Solanki Roy: ব্লাউজ ছাড়াই খোলা পিঠে এইভাবে ছবি দিলেন ছোট পর্দার খড়ি

টলিউড ইন্ডাস্ট্রির বর্তমান প্রজন্মের উদীয়মান অভিনেত্রীদের তালিকায় শোলাঙ্কি রায় (Solanki Roy) একটি উল্লেখযোগ্য নাম। ছোট পর্দা দিয়ে কেরিয়ার শুরু করলেও এখন ওয়েবসিরিজ থেকে বড় পর্দাতেও দেখা যায় তাকে। তার সরলতা ভরা জীবন্ত অভিনয় থেকে শুরু করে তার রূপের আগুনেও মুগ্ধ তার ভক্তরা। তবে তিনি বর্তমানে সর্বাধিক জনপ্রিয় তার ‘গাঁটছড়া’ ধারাবাহিকে ‘খড়ি’র চরিত্রের জন্য। এই চরিত্র যেমন তাকে জনপ্রিয়তা দিয়েছেজ তেমনই দিয়েছে এক নতুন পরিচয়। আসল নাম না চিনলেও চরিত্রের নামে এখন বহুল পরিচিত অভিনেত্রী।

বাংলা টেলিভিশন জগতের দর্শককূল অনেকাংশে আলাদা। তাই কোনও ধারাবাহিক চলাকালীন সেখানে দেখানো চরিত্রটাই যেন দর্শক মনে একটা ছাপ ফেলে রেখে যায়। এমনটা এর আগেও হয়েছে যে চরিত্রের থেকে একটু অন্য সাজে সেই অভিনেতা বা অভিনেত্রীকে দেখলেও বরদাস্ত করতে পারে না। এমনটাই হল টলিউডের জনপ্রিয় নায়িকা সোলাঙ্কি রায়ের সাথে। খোলামেলা পোশাকে জনসমক্ষে আসতেই জুটল নানা কটাক্ষ ও হুমকির সুর। কি এমন করেছেন অভিনেত্রী? দেখুন সবিস্তারে।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় অভিনেত্রীর একটি পুরানো ফটোশুটের ছবি ভাইরাল হয়েছে ব্যাপকভাবে। আর এই ছবিকে ঘিরেই যত বিতর্ক। এই ছবিতে অভিনেত্রীকে কালো ব্যাকগ্রাউন্ডের সামনে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে এক লাস্যময়ী অবতারে। তার পরনে রয়েছে সাদার উপর লাল রংয়ের চেক প্রিন্টেড একটি তাঁতের শাড়ি। গায়ে নেই কোনো ব্লাউজ। আটপৌরে করে শাড়িটি পরে তা দিয়েই তিনি রক্ষা করেছেন নিজের লাজ। তবে অভিনেত্রীর পৃষ্ঠদেশ রয়েছে উন্মুক্ত। এছাড়াও পাশ থেকে ছবিটি তোলার কারণে স্পষ্ট বোঝা যাচ্ছে অভিনেত্রীর শরীরের সমস্ত গঠন।

আর পুরাতন এই ছবিকে ঘিরেই নতুনভাবে বিতর্ক তৈরি করেছেন নেটিজেনরা। তার এই লুক যেন চক্ষুশূল হয়েছে অনেকের। তাই অনেকেই রেগে গিয়েছেন প্রিয় ‘খড়ি’কে এই রূপে দেখতে গিয়ে। আবার অনেকেই তাকে শালীনতার পাঠ পড়াতে চেয়েছেন। একজন লিখেছেন, ‘তুমি খুব ভদ্র, তোমায় এমন খোলামেলা পোশাকে ঠিক মানাচ্ছে না’; অন্যজন লিখেছেন, ‘এটা আশা করিনি তোমার কাছ থেকে, খুবই খারাপ লাগল’; আরেকজন আবার তাকে সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল বন্ধ করে দেওয়ার পরামর্শও দিয়েছেন। তবে এসবের বাইরে প্রশংসাও করেছেন অনেকেই। অনেকের চোখে অভিনেত্রী আস্ত একটি কবিতা হয়ে উঠেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Solanki Roy (@srbrishti.19)

whatsapp logo

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা