Hoop PlusHoop TrendingTollywood

অন্তরঙ্গ মুহূর্তে অভিমন্যু-দামিনী, প্রেম করেও চরম ট্রোলের মুখে পড়লেন শ্রাবন্তীর ছেলে

পেজ থ্রি জুড়ে এখন বেশ কিছু টপিক ঘোরাফেরা করছে, যার মধ্যে শ্রাবন্তীর ছেলের প্রেম বেশ চর্চায় রয়েছে। শ্রাবন্তীর ব্যক্তিগত জীবন নিয়ে এমনিতেই তাঁর অনুরাগীদের আগ্রহ কম নয়, এর মধ্যে এসে যোগ হয়েছে শ্রাবন্তীর ছেলে ঝিনুকের অন্তরঙ্গতা। মডেল দামিনী ঘোষের সঙ্গে প্রেমে মজেছেন শ্রাবন্তীর ঝিনুক। সম্প্রতি চুটিয়ে প্রেম করছেন অভিমুন্য-দামিনী জুটি। দুজন একসঙ্গে রাজস্থান ঘুরতে গিয়েছিলেন, শুধুই ঘোরাঘুরি নয়, ধম্মে কম্মেও মন দিয়েছিলেন এই জুটি।

এখানেই শেষ নয়, বছরের শুরুতেই শ্রাবন্তী ও রাজীবের একমাত্র সন্তান ঝিনুক শেয়ার করলেন বেশ কিছু ঘনিষ্ঠ ছবি। দামিনীর সঙ্গে কখনো চুম্বনে ব্যস্ত ঝিনুক তো কখনো ‘কিউট স্মাইল’ গানটির ইনস্টাগ্রাম রিল ভিডিও বানিয়ে সেখানে তারা একে অপরের ঠোঁটে ঠোঁট রেখে চুম্বনে মত্ত। ভিডিও ছাড়াও দামিনী ও ঝিনুকের বেশ কিছু অন্তরঙ্গ ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কম বয়সের প্রেম যে জমে ক্ষীর হয়ে যায় খুব তাড়াতাড়ি তা ঝিনুক ও দামিনীর ছবি দেখলেই স্পষ্ট ধারণা হয়।

নেটনাগরিকরাও কিছু কম যায় না, সকলে এখন শ্রাবন্তীকে ছেড়ে তাঁর ছেলের প্রেম নিয়ে মেতেছে। যেদিন থেকে রোশন ও শ্রাবন্তী দুজনেই তাঁদের সম্পর্ক ভাঙ্গার কথা স্বীকার করে নিয়েছেন সেদিন থেকেই এই গসিপ কিছুটা হালকা হয়। পাশাপাশি গসিপের কেন্দ্রবিন্দু হয়ে ওঠেন পুত্র ঝিনুক। কেউ কেউ তাঁকে রোগা বলেও কটাক্ষ করেছেন, কেউ আবার দামিনীর বয়স নিয়ে কটাক্ষ করেছেন, কেউ শ্রাবন্তীর ভেঙে যাওয়া সম্পর্ক নিয়েও কটাক্ষ করেছে। তবে যে যাই বলুক না কেন, কোন কিছুর তোয়াক্কা না করেই নতুন প্রেম লীলায় মেতেছেন শ্রাবন্তী-রাজীব পুত্র ঝিনুক।

Related Articles