whatsapp channel

সিঁথির ফাঁকে উঁকি দিচ্ছে একফালি সিঁদুর, কার জন্য মন চঞ্চল হয়ে উঠলো রাধিকার!

'পারবোনা আমি ছাড়তে তোকে' এই সিনেমার পাশ্ববর্তী চরিত্র দিয়ে অভিনয় জগতে পা। তখন বেশ মোটা ছিলেন। এরপর শরীরচর্চা করে ফিট আর ফাইন হয়ে আরো একটি ছবি ‘হরিপদ ব্যান্ডওয়ালা' সিনেমাতেও পাশ্ববর্তী…

Avatar

HoopHaap Digital Media

‘পারবোনা আমি ছাড়তে তোকে’ এই সিনেমার পাশ্ববর্তী চরিত্র দিয়ে অভিনয় জগতে পা। তখন বেশ মোটা ছিলেন। এরপর শরীরচর্চা করে ফিট আর ফাইন হয়ে আরো একটি ছবি ‘হরিপদ ব্যান্ডওয়ালা’ সিনেমাতেও পাশ্ববর্তী চরিত্রে অভিনয় করেন। এরপরই নিজের অভিনয় দিয়ে স্টার জলসায় ২০১৭ সালে ‘ভজ গোবিন্দ’ সিরিয়ালে তিনি মূল নায়িকার চরিত্রে অভিনয় করেছিলেন এই মেয়ে। হ্যাঁ ঠিক ধরেছেন স্বস্তিকার কথাই বলছি। আর প্রথম ধারাবাহিকই স্বস্তিকার জীবনে সবথেকে বড় হিট হয়। এরপর থেকে তিনি টলিউডে নিজের পাকাপোক্ত জায়গা করে নেন। তারপর একের পর এক সিরিয়ালে অভিনয় করেছেন এবং জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন।

এখন তিনি নায়িকার চরিত্রে অভিনয় করছেন ‘কি করে বলবো তোমায়’ ধারাবাহিকে। তাঁর চরিত্রের নাম রাধিকা। রাধিকার জীবনের ওঠা পড়া নিয়েই চলছে এই ধারাবাহিকের মূল উপজীব্য। রাত ১০ঃ৩০ বাজলে দর্শক রাতের ডিনারের সাথে সাথে বোকাবাক্সের সামনে কর্ণ আর রাধিকার প্রেম দেখতে ব্যস্ত হয়ে পড়েন। এই গল্পে প্রথমে দেখানো হয় অফিসের বস অর্থাৎ কর্ণ অফিসের এক কর্মচারীর ওরফে রাধিকার প্রেমে পড়েন। রাধিকাও ভালোবেসে ফেললেও কেউ কাউকে ছেড়ে কথা বলেনা। একদিকে কঠিন, দৃঢ় কর্ণ, অন্যদিকে মিষ্টি, হাসিখুশি রাধিকা । দু’জনের প্রেম, ভালোবাসা, ঝগড়া, অভিমানের সমস্ত দৃশ্যই যেন হাঁ করে গেলেন দর্শকরা ।

তবে বাস্তব জীবনে কিন্তু তাঁরা কর্ণ আর রাধিকা অন্য মানুষের প্রেমে হাবুডুবু খাচ্ছেন। এমনটাই খবর শোনা যায় টলিউডেত অলি গলিতে। সকলের প্রিয় রাধিকা প্রেম করছেন বিনোদন জগতের একজনের সাথে। তিনি অবশ্য নায়ক নন গায়ক। ইনি আর কেউ না শোভন। আর শোভন স্বস্তিকার প্রেম পর্ব এখন জমে ক্ষির। অবশ্য প্রথমে নিজেদের প্রেম নিয়ে খোলাখুলি কিছু না বললেও সম্প্রতি দুর্নিবার আর মীনাক্ষীর বিয়ের অনুষ্ঠান সঙ্গীত অনুষ্ঠানে নিজেদের সম্পর্কে শিলমোহর দেন।

সম্প্রতি ছিল জি বাংলার সোনার সংসার অ্যায়ার্ড শো ছিল৷ আর এই শোতে সবচেয়ে জনপ্রিয় মুখের তকমা পেয়েছেন স্বস্তিকা। শুধু তাই না রাধিকা সেরা বৌ আর সেরা জুটির তকমা পেলেন ‘কী করে বলব তোমায়’-এর রাধিকা। রিয়েলে এখনো বৌমা না হলেও রিলে সেরা বৌ হয়ে গিয়েছেন স্বস্তিকা। স্বস্তিকা নিজের সোশ্যাল পেজে বেশ সক্রিয় থাকেন। প্রেম হোক কিংবা কাজ নানান আপডেট দেন নিজের ইন্সটাগ্রাম পোস্টে। এবার নতুন রিল ভিডিও শেয়ার করলেন। একনজরে দেখে নেওয়া যাক। লাল পাড় সাদা শাড়ি পড়ে সাথে সোনার গহনা আর সুন্দর করে চুলের খোপা করে বেঁধে এ মন সখী কেন এত চঞ্চল গানে রিল ভিডিও করলেন। অভিনেত্রীর মুখের হাসি দেখে অনেকে ফিদা। বহু নেটিজেন এই ভিডিও দেখে প্রশংসায় পঞ্চমুখ। নিমেষে ভাইরাল হয় এই রিল ভিডিও। অনেকের প্রশ্ন কার জন্য স্বস্তিকার মন চঞ্চল শোভন না কর্ণ অবশ্য সে উত্তর পাওয়া যায়নি।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media