Bengali SerialHoop Plus

Gourav-Idhika: পর্দার প্রেম বাস্তবেও? গৌরবের সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক নিয়ে মুখ খুললেন ‘পিলু’-র রঞ্জা!

টেলি পাড়ায় কান পাতলেই শোনা যায় সাধারণত তিনটে খবর। এক হল – বিবাহ বা প্রেমের বিচ্ছেদ, দ্বিতীয় – বিয়ে, তৃতীয় হল – নতুন সম্পর্কের গুঞ্জন। বিশেষ করে কোনো জুটি যদি পর্দায় দর্শকদের মাতিয়ে দেন তাহলে দর্শক পারলে তাদের ধরে বেধে বিয়ে দিয়ে দেয়। কিন্তু, এক্ষেত্রে উল্টো। সামান্য ইনস্টাগ্রাম রিল বানিয়েছে দুই কপোত-কপোতী, তাতেই কিছু দর্শক ভেবে বসেছেন নিশ্চয় দুজন ডুবে ডুবে জল খাচ্ছে।

কথা হচ্ছে পিলু ধারাবাহিকের অত্যন্ত পরিচিত দুই মুখ গৌরব ও ইধিকা’কে নিয়ে। পর্দায় দুজন জুটি বাধেননি। বরং গৌরবের (Gourav Roy Chowdhury) বিপরীতে আছেন নবাগতা মেঘা দাঁ (Megha Daw)। এদিকে জুটি না বাঁধলেও গৌরবের সঙ্গে নাম জড়াচ্ছে ইধিকা পালের (Idhika Paul)। যদিও ব্যাপারটা কতদূর সত্য তার ঠিকানা নেই।

পিলু (Pilu) ধারাবাহিকের আগে রিমলি (Rimli) ধারাবাহিকে প্রধান চরিত্রে অভিনয় করেন ইধিকা। বর্তমানে পিলু তে ইধিকা দ্বিতীয় লিড চরিত্রে অভিনয় করছেন। পর্দায় ধ্রুবজ্যোতি সরকারের সঙ্গে জুটি বেঁধেছেন তিনি। এরপরেও নাম জড়িয়ে ফেলছেন গৌরবের সঙ্গে। কী বলছেন অভিনেত্রী এই প্রসঙ্গে? প্রেম নাকি শুধু বন্ধুত্ব!

অভিনেত্রীর কাছে পুরো ব্যাপারটা হাস্যকর। সামান্য রিল বানালেই কি প্রেম?? তার কথায়, না তিনি গৌরবের সঙ্গে রেস্তোরাঁ গেছেন, না কোথাও খেতে, না ঘুরতে। শুধু রিল ( Instagram reel) বানালেই কি প্রেম হয়? অভিনেত্রীর কথায় গৌরব দা তার খুব ভালো বন্ধু, ব্যাস।।। প্রসঙ্গত, অভিনেত্রী একটি ব্যঙ্গাত্মক ভিডিও বানিয়েছেন তার ও গৌরবের সম্পর্কের গুঞ্জন নিয়ে, এবং ভিলেন বানিয়েছেন ওয়েব পোর্টাল গুলিকে।

whatsapp logo