Hoop PlusTollywood

Srabanti Chatterjee: হলুদ শাড়িতে উঁকি দিচ্ছে গোপন জিনিস, পুরুষ ভক্তদের ঘুম কাড়লেন অভিনেত্রী শ্রাবন্তী

আবারও সিনেমায় একসঙ্গে জুটি বাদ দিয়ে চলেছেন জিতু আর শ্রাবন্তী। এর আগে অংশুমান প্রত্যুষের ‘বাবুসোনা’ ছবিতে তারা জুটি বেঁধেছিলেন। আবারো কমলেশ্বর মুখোপাধ্যায়ের ছবি ‘আমি আমার মতো’ তে তারা এক সঙ্গে জুটি বাধে চলেছেন। জিতু তার অসাধারণ অভিনয় ক্ষমতা দিয়ে একটার পর একটা সিনেমা করতে চলেছেন। কিছুদিন আগেই হয়ে গেল ছবি শুভ মহরত। এই সিনেমাতে জিতুর বিপরীতে দেখা যাচ্ছে সুন্দরী শ্রাবন্তী চট্টোপাধ্যায় কে। এর আগেও ‘বাবু সোনা’ ছবির নানান রকম টুকরা টুকরা মুহূর্ত আমরা ইনস্টাগ্রামে দেখেছি।

শ্রাবন্তী সেজে উঠেছিলেন হলুদ রঙের শিফন শাড়িতে, আর ছিল লাল রঙের স্লিভলেস ব্লাউজ ছোট চুলে তাকে দেখতে ভীষণ সুন্দর লাগছিল। জিতুর পরনে নীল রঙের প্রিন্টেড পাঞ্জাবি। দেখতে ভারী হ্যান্ডসাম লাগছে। আগের ছবির শুটিং হয়েছিল বিদেশের মাটিতে, কিন্তু সেই বাবুসোনা ছবিতে কিন্তু এখনো পর্যন্ত মুক্তি পায়নি। হাসি হাসি মুখ করে ফটো সুট করেছেন। তাদের দুজনকেই দেখতে ভীষণ সুন্দর লাগছে।

‘বাবুসোনা’র মত ‘আমি আমার মতো’র শুটিংও হবে লন্ডনে। ফলে তারা আবার শীঘ্রই চলে যাবেন, বিদেশে এই ছবির শুটিং করতে। তবে শুধুমাত্র তারাই নয় এই ছবিতে অভিনয় করছেন রজতাভ দত্ত। শুভ মহরতের অনুষ্ঠানে তাদের দুজনকেই দেখতে ভীষণ সুন্দর লাগছে। জিতু যতই হাসি হাসি মুখ করে ছবি দিন না কেন তার কিন্তু ব্যক্তিগত জীবনে ঝড় উঠেছে। জিতু কমল আর নবনীতার সুখী দাম্পত্যে ফাটল ধরেছে, এমনটাই মনে করছেন নেটিজেন্ডরা।

তবে বিচ্ছেদের প্রসঙ্গ একেবারে উড়িয়ে দিয়ে আগলে রাখার প্রতিশ্রুতি দিয়েছেন জিতু কমল। কিন্তু পরবর্তীকালে কি হয় তা তো অবশ্যই সময়ের অপেক্ষা। আচমকা যুগলের এহেন সিদ্ধান্তে রীতিমতো হতবাক সকলে। তবে কমেন্টবক্সে দম্পতিকে ডিভোর্সের পথে না এগোনোর অনুরোধ করছেন নেটিজেনরা। তবে এখন দেখে নিন অসাধারণ ছবি-

whatsapp logo

Shreya Chatterjee

আমি শ্রেয়া চ্যাটার্জী। বর্তমানে Hoophaap-এর লেখিকা। লাইফস্টাইল এবং বিনোদনমূলক লেখা আপনাদের কাছে তুলে ধরি। অনলাইনের সুবাদে রান্নার রেসিপি, রূপচর্চা, কুকিং টিপস, বেড়ানোর জায়গার সন্ধান এগুলো যেমন জানা প্রয়োজন, ঠিক তেমনি মনোরঞ্জনের জন্য শর্টফিল্ম, সিরিজ এগুলোরও সমান গুরুত্ব। সমস্ত খবরকেই লেখার মাধ্যমে তুলে ধরার চেষ্টা করি। অনেক ধন্যবাদ সকলক