whatsapp channel

Abhika Malakar: ক্যামেরার পিছনে দূর্জয়ের সঙ্গে কেমন সম্পর্ক ‘রাণী’ অভিকার!

স্টার জলসায় সম্প্রতি শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’-র সম্প্রচার। এই ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছে অভিকা মালাকার (Avika Malakar)-এর। স্কুলে পড়েন তিনি। কিন্তু প্রতি মুহূর্তে পর্দায় রাণীর চরিত্র তাঁর…

Avatar

Nilanjana Pande

Advertisements
Advertisements

স্টার জলসায় সম্প্রতি শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‘তোমাদের রাণী’-র সম্প্রচার। এই ধারাবাহিকের মাধ্যমে অভিনয়ে আত্মপ্রকাশ ঘটেছে অভিকা মালাকার (Avika Malakar)-এর। স্কুলে পড়েন তিনি। কিন্তু প্রতি মুহূর্তে পর্দায় রাণীর চরিত্র তাঁর কাছে চ্যালেঞ্জিং হয়ে উঠছে। মধ্যবিত্ত পরিবারের মেয়ে রাণী চায় চিকিৎসক হতে। ঘটনাচক্রে দূর্জয়ের সাথে তার বিয়ে হয়ে যায়। একসময় অন্তঃসত্ত্বা হয়ে পড়ে রাণী। কিন্তু সে মাতৃত্বের দায়িত্ব পালনের পাশাপাশি চিকিৎসক হওয়ার পথে এগিয়ে যায়। তাকে সমর্থন করে না দূর্জয়। অনস্ক্রিন রাণী ও দূর্জয়ের সম্পর্ক এখনও অবধি মজবুত না হলেও অফস্ক্রিন কিন্তু দূর্জয় ওরফে অর্ক (Arka)-র সাথে অভিকার সম্পর্ক যথেষ্ট সুন্দর।

Advertisements

অভিকা যথেষ্ট ছোট অর্কর তুলনায়। কিন্তু তাঁকে রাগিয়ে দিতে সিদ্ধহস্ত পর্দার দূর্জয়। তবে অভিকার অবশ্য সবসময়ই হাসিমুখে থাকেন। সামান্য লাজুক তিনি। রাণী ও দূর্জয়ের অনস্ক্রিন রসায়ন প্রসঙ্গে বলতে গিয়ে অভিকা জানালেন, রাণী ও দূর্জয় একে অপরকে ভালোবাসলেও তাদের জেদ যথেষ্ট। তাদের জীবনের পরিস্থিতি কিছুতেই তা বাগে আনতে শেখায় না। অর্ক জানালেন, দূর্জয় মনে করে, রাণীর প্রতি তার যথেষ্ট দায়িত্ব রয়েছে। স্ত্রীকে সে খারাপ পরিস্থিতির হাত থেকে বাঁচাতে চেয়ে কঠোর পন্থা অবলম্বন করে। তবে অভিকা ও অর্ক দুইজনেই দর্শকদের কাছে যথেষ্ট কৃতজ্ঞ। তাঁদের ভালোবাসা অভিকা ও অর্ককে এগিয়ে চলার অনুপ্রেরণা দেয়।

Advertisements

অর্কর কাজে জানা গেল, ‘তোমাদের রাণী’-তে অভিনয়ের সুযোগ পাওয়ার পর বেড়েছে তাঁর অনুরাগীর সংখ্যা। তবে তাঁর কাছে অনুরাগীরাও তাঁর পরিবারের অংশ। অভিকা জানালেন, রাণী তাঁকে শিখিয়েছে পরিবারকে ব্যালান্স করে নিজের স্বপ্নের দিকে এগিয়ে যাওয়া যায়। ইতিমধ্যেই স্টার জলসার ভার্চুয়াল পেজ থেকে ভাইরাল হয়ে গিয়েছে ‘তোমাদের রাণী’-র নতুন প্রোমো যাতে দেখা যাচ্ছে, অন্তঃসত্ত্বা রাণীকে মেডিক্যাল এন্ট্রান্স পরীক্ষায় বসতে দিতে না চেয়ে পরীক্ষার ফর্ম ছিঁড়ে দেয় দূর্জয়।

Advertisements

কিন্তু তারপরেও রাণী পরীক্ষার প্রস্তুতির জন্য ক্লাস করতে গেলে দূর্জয় ক্লাসরুম থেকে রাণীকে বের করে নিয়ে আসতে চায়। রাণী নিজের হাত ছাড়িয়ে নিয়ে দৃঢ়প্রতিজ্ঞ হয়ে বলে, সে মা-ও হবে, হবে চিকিৎসকও। আগামী 15 ই ডিসেম্বর সন্ধ্যা ছ’টায় স্টার জলসার পর্দায় সম্প্রচারিত হবে ‘তোমাদের রাণী’-র মহাপর্ব।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

whatsapp logo
Advertisements