whatsapp channel

Urfi Javed: মরুদেশে এই সাজে চমকে দিলেন উরফি! ভক্তরা পেলেন ভয়

উরফি জাভেদ (Urfi Javed)। বলি টাউনের এক অদ্ভুত 'সেনসেশন'। উরফি সামনে এলেই উদ্বেলিত হয় সোশ্যাল মিডিয়ায়, উরফি সামনে এলেই চর্চার ঝড়। কারণ একটাই- তার ছকভাঙা পোশাক আর বেআব্রু অভিব্যক্তি। নানা…

Debaprasad Mukherjee

Debaprasad Mukherjee

উরফি জাভেদ (Urfi Javed)। বলি টাউনের এক অদ্ভুত ‘সেনসেশন’। উরফি সামনে এলেই উদ্বেলিত হয় সোশ্যাল মিডিয়ায়, উরফি সামনে এলেই চর্চার ঝড়। কারণ একটাই- তার ছকভাঙা পোশাক আর বেআব্রু অভিব্যক্তি। নানা সময় নানা পোশাকে ধরা দেন উরফি। কখনো স্টাইলিশ বিকিনি বা মনোকিনি, কখনো আবার ফিতে, জুয়েলারির মতো উদ্ভট অঙ্গরাগ। রাস্তায় হেঁটে বেড়ালে প্যাপদের মধ্যমনি উরফি, আবার স্টুডিওর ফটোশ্যুটও বেশ নজর কাড়ে সামাজিক মাধ্যমের দেওয়ালে।

সম্প্রতি এমনই এক অদ্ভুত পোশাকে ধরা দিলেন উরফি জাভেদ। ইনস্টাগ্রামে একটি ভিডিওতে উরফিকে দেখা গেছে বাঘিনী রূপে। আজ্ঞে হ্যাঁ, ঠিকই শুনেছেন। মরুদেশে গিয়ে বাঘিনী হয়েছেন বি-টাউনের চর্চিত এই মডেল। ভিডিওতে উরফিকে দেখা গেছে দিনের আলোয় একটি ঝুলবারান্দার হেঁটে গিয়ে পোজ দিতে। উরফির পরনে ছিল চিতাবাঘের ছালের মতো প্রিন্টেড মনোকিনি। হাতে ঢাকা ম্যাচিং কাপড়, পায়েও হাঁটু অব্দি ঢাকা এই পোশাকের অংশে। পায়ে হাই হিল। চুল পরিপাটি করে বাঁধা। ঠোঁটে হালকা লিপস্টিক। আর এই পোশাকে উন্মুক্ত হয়েছে উরফির পৃষ্ঠদেশ, বক্ষবিভাজিকা। তবে এই বাঘিনী অবতারে আরো বেশি বোল্ড দেখাচ্ছে এই মডেলকে।

এই ভিডিওতেও এসেছে সমালোচনার বন্যা। কটাক্ষের সুরে নেটিজেনরা বিঁধেছেন উরফিকে। কেউ লিখেছেন, ‘এমন পোশাক পরে কেন আসে মেয়েটা’; কেউ আবার লিখেছেন, ‘এই বয়সেই লজ্জার মাথা খেয়েছে উরফি’; কেউ আবার বলেছেন, ‘বিয়ের দিন উরফি কি পোশাক পরেন সেটাই দেখার’। যদিও কেউ কেউ উরফির এই অবতার পছন্দ করে প্রশংসাসূচক মন্তব্য করেছেন। এক অনুরাগী লিখেছেন, ‘নিজের আত্মবিশ্বাস নিয়ে থাকেন ইনি। যখন যা মন করে তার পরেন। ইনি স্বাধীনচেতা’।

প্রসঙ্গত, পোশাক বিতর্ক উরফির পিছু ছাড়ে না। ভারতে যেমন সমালোচনা হয় তাকে নিয়ে, হয় মামলা দায়ের; তেমনই ছুটি কাটাতে দুবাইয়ে গিয়েও পোশাক বিতর্কে পুলিশের মুখোমুখি হতে হয়েছে উরফিকে।

 

View this post on Instagram

 

A post shared by Viral Bhayani (@viralbhayani)

whatsapp logo
Debaprasad Mukherjee
Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা