Hoop PlusTollywood

Swastika Mukherjee: নিজেকে দেখে মনে হচ্ছে কঙ্কাল, পরের দিনই মরে যেতে পারি: স্বস্তিকা মুখার্জী

স্বস্তিকা মুখোপাধ্যায় (Swastika Mukherjee) বরাবর বডি শেমিং নিয়ে সরব হয়েছেন। গ্রীষ্মের শুরুতে তিনি স্থূলকায়া মহিলাদের অবলীলায় সুইমসুট পরার পরামর্শ দিয়েছিলেন। এমনকি তাঁর নতুন ফিল্ম ‘শ্রীমতী’-র প্রোমোশনে স্বস্তিকা নিজেও পরেছিলেন ব্যাকলেস ব্লাউজ। ছুটি কাটাতে গিয়ে তাঁকেও দেখা যায় বিকিনি পরতে। এবার আবারও নতুন করে বডি শেমিং প্রসঙ্গে মুখ খুললেন স্বস্তিকা।

স্বস্তিকা জানালেন, গত বাইশ বছর ধরে ইন্ডাস্ট্রিতে কাজ করছেন তিনি। বর্তমানে তাঁকে শুনতে হয়, তিনি মোটা ও তাঁর চেহারা নায়িকাসুলভ নয়। অথচ স্বস্তিকা যখন তাঁর অভিনীত পুরানো ফিল্মগুলি দেখেন, তখন তিনি দেখতে পান, তাঁর হাত কঙ্কালসার। একসময় সত্যিই খুব রোগা ছিলেন স্বস্তিকা। তিনি জানালেন, তাঁর সেই সময়ের ব্লাউজ বর্তমানে কব্জিতে আটকে যাবে। কিন্তু অত রোগা থাকা সত্ত্বেও স্বস্তিকাকে শুনতে হয়েছে, তিনি মোটা। এখনও তাই শুনতে হয়। এমনকি ফিল্মের প্রোমোশনে গিয়েও কটাক্ষের মুখে পড়তে হয়েছে স্বস্তিকাকে।

তাঁকে প্রশ্ন করা হয়েছে, কেন এত প্রচার করছেন স্বস্তিকা! সোশ্যাল মিডিয়ায় এই প্রশ্নের উত্তর দিয়েছেন স্বস্তিকা। তিনি লিখেছেন, বলিউড তারকারা নিজেদের ফিল্মের প্রোমোশনের জন্য সারা দেশে ঘুরে বেড়ান। শাহরুখ খান (Shahrukh Khan) তো কলকাতাতেও আসেন। এমনকি মঞ্চে উঠে তাঁকে পারফর্ম করতেও দেখা যায়। কিন্তু স্বস্তিকা শুধুমাত্র কলকাতা শহরের বুকে তাঁর ফিল্মের প্রোমোশন করছেন। এইটুকু জায়গায় যুদ্ধ করে টিকে থাকতে হচ্ছে তাঁকে। সরাসরি স্বস্তিকার জবাব, বাংলা ফিল্মের মাথায় ছাতা ধরতে বলছেন না তিনি। তবে নিজেই নিজের মাথায় ছাতা ধরেছেন স্বস্তিকা।

সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকা অভিনীত ফিল্ম ‘শ্রীমতী’। অত্যন্ত ভালো চিত্রনাট্য হওয়া সত্ত্বেও এই ফিল্মকে প্রেক্ষাগৃহে বেশি দিন চলতে দেওয়া হয়নি। এই ঘটনায় স্বস্তিকা নিজেও ক্ষোভ প্রকাশ করেছেন।

whatsapp logo