whatsapp channel

Divyani Mondal: পর্দায় রোহিত স্যারের জন্য পাগল, বাস্তবে কার প্রেমে বিভোর থাকেন ‘ফুলকি’!

'ফুলকি' (Phulki) নামটা এখন মুখে মুখে ঘুরছে সবার। দীর্ঘদিনের বেঙ্গল টপার 'মিঠাই'কে সরিয়ে সেই স্লট, সেট সবই দখল করে নিয়েছিল এই নতুন ধারাবাহিক। সে সময়ে বহু দর্শকের নিন্দার মুখে পড়লেও…

Nirajana Nag

Nirajana Nag

Advertisements
Advertisements

‘ফুলকি’ (Phulki) নামটা এখন মুখে মুখে ঘুরছে সবার। দীর্ঘদিনের বেঙ্গল টপার ‘মিঠাই’কে সরিয়ে সেই স্লট, সেট সবই দখল করে নিয়েছিল এই নতুন ধারাবাহিক। সে সময়ে বহু দর্শকের নিন্দার মুখে পড়লেও সিরিয়াল শুরু হতেই অনেকের মন জিতে নেয় ফুলকি। প্রথম থেকেই সেরা পাঁচে জায়গা পেয়েছে ধারাবাহিকটি। এ সপ্তাহেও তৃতীয় স্থানে জায়গা করে নিয়েছে সিরিয়ালটি। নম্বর পেয়েছে ৮.১। মুখ্য চরিত্রে দিব্যানী মণ্ডল (Divyani Mondal) দারুণ অভিনয় করছেন। তাঁর প্রশংসায় পঞ্চমুখ দর্শকরা।

Advertisements

মাত্র ১৯ বছর বয়সেই সুপারহিট সিরিয়ালের নায়িকা হয়ে গোটা বাংলার দর্শকদের ঘরের মেয়ে হয়ে উঠেছেন দিব্যানী। শ্বাসকষ্টের সমস্যা নিয়েও বক্সার হওয়ার স্বপ্ন দেখে ফুলকি। স্বামী রোহিত একজন প্রাক্তন নামী বক্সার। তার ছাত্রী হয়ে স্যারের হারিয়ে যাওয়া সম্মান ফিরিয়ে দেওয়ার চেষ্টায় রয়েছে ফুলকি। স্যারের ক্ষতি যারাই করতে চায় তারাই ফুলকির বুদ্ধিতে কুপোকাত হয়ে যায়।

Advertisements

Divyani Mondal: পর্দায় রোহিত স্যারের জন্য পাগল, বাস্তবে কার প্রেমে বিভোর থাকেন 'ফুলকি'!

Advertisements

বাবা মায়ের একমাত্র মেয়ে দিব্যানী। স্বাভাবিক ভাবেই সবার খুব আদরের। বাবা, মা, পরিবারের সদস্যরা এবং এক মিষ্টি সারমেয় ছানাকে নিয়ে দিব্যানীর জীবন। মাত্র ৫৪ দিন বয়স পুঁচকে সারমেয় ছানাটির। দিব্যানী বলেন, এই পুঁচকেই তাঁর ভ্যালেন্টাইন। খুদে সবথেকে ভালো বন্ধু হয়ে উঠেছে তাঁর। পরিবার ছাড়া আর কোন বিশেষ মানুষ রয়েছে দিব্যানীর জীবনে? অফস্ক্রিনে তাঁর মনের মানুষটি কে? অভিনেত্রী জানান, তাঁর কোনো বিশেষ মানুষ নেই। তিনি একেবারেই সিঙ্গেল।

Advertisements

এই বয়স থেকেই ধর্মকর্ম নিয়ে থাকেন দিব্যানী। পর্দার ফুলকি মা কালীর ভক্ত হলেও বাস্তবে কৃষ্ণভক্ত অভিনেত্রী। বাড়িতে রয়েছেন ৫ জন লাড্ডু গোপাল আর একজন রাধা। জানলে অবাক হবেন, দিব্যানী সম্পূর্ণ নিরামিশাষী। ১৫ বছর বয়স থেকেই নিরামিষ খাওয়া শুরু করেছেন তিনি। এখনো পর্যন্ত বজায় রেখেছেন সেই ধারা। সেটে কোনো মাছ মাংস খাওয়ার দৃশ্য আসলে তাঁর জন্য আলাদা করে মিষ্টি দিয়ে তৈরি মাছ মাংস বানানো হয়।

whatsapp logo
Advertisements
Nirajana Nag
Nirajana Nag

আমি নীরাজনা নাগ। HoopHaap-এর একজন সাংবাদিক। বিগত চার বছর ধরে এই পেশার সঙ্গে যুক্ত রয়েছি। নিজের লেখার মাধ্যমে গুরুত্বপূর্ণ তথ্য পাঠকদের কাছে পৌঁছে দিতে চাই