whatsapp channel

উধাও পরনের সাদা শাড়ি, টুকটুকে লাল ড্রেসে উষ্ণতা ছড়ালেন ‘শ্রীময়ী’-এর জুন আন্টি

ডালে শুকনো লঙ্কা ফোড়ন দিতে চান? চাইলে ঊষসী চক্রবর্তীর ছবি একবার দেখে নিন। একদম ফ্রেশ শুকনো লঙ্কা বলতে ঊষসী চক্রবর্তীর নতুন লুক। হ্যাঁ, মশাই এই ভরা বর্ষায় কলকাতার বুকে উষ্ণতা…

Avatar

HoopHaap Digital Media

ডালে শুকনো লঙ্কা ফোড়ন দিতে চান? চাইলে ঊষসী চক্রবর্তীর ছবি একবার দেখে নিন। একদম ফ্রেশ শুকনো লঙ্কা বলতে ঊষসী চক্রবর্তীর নতুন লুক। হ্যাঁ, মশাই এই ভরা বর্ষায় কলকাতার বুকে উষ্ণতা ছড়াচ্ছে জুন আন্টি। নাহ, আর মুখ বাকা হাসি নয়, কটমট দৃষ্টি নয়, চোখ টারিয়ে শয়তানি পাকানো নয়,এবার শুধুই উষ্ণতা দিচ্ছেন জুন আন্টি ওরফে ঊষসী চক্রবর্তী ( Ushasie Chakraborty)

কয়েক দিন আগে দর্শকদের চাহিদায়, সাদা শাড়িতে ধুম তা না না করে শ্রীময়ীর ঘরে প্রবেশ করে জুন আন্টি। এসেই ডিংকার বিয়েতে থাকার আবদার জানায়। সেই টেরা বাঁকা দৃষ্টি, কুটিল হাসি আবার দর্শকরা উপভোগ করছে। কিন্তু, এবারে জুন আন্টি ওরফে ঊষসী যে অন্যভাবে মাত দিচ্ছেন। অভিনেত্রীর এই লুক দেখলে রোহিত আঙ্কল কেন এরকম অনেক অনুরাগীরা চক্ষু ছানাবড়া করে তাকিয়ে থাকবে।

ঊষসী এমনিতেই গ্ল্যামারাস। তার যেমন বিদ্যা তেমনই অভিনয় দক্ষতা। বিদ্যাধরী জুন এবং আরও বেশ কিছু শিল্পী আছেন যারা বুঝিয়ে দিয়েছেন পড়াশুনো আর গ্ল্যামার পাশাপাশি রেখেও জীবনে এগানো যায়। তাছাড়া টলিউড ইন্ডাস্ট্রিতে রূপে লক্ষ্মী ও গুণে সরস্বতী খুব কম মানুষ আছেন, তবে যারা এই কম্বিনেশন ক্যারি করেন তারা সত্যি অনবদ্য। এই যেমন ঊষসী চক্রবর্তী।

এইতো কয়েকদিন আগেই নিজেই নিজের কামব্যাক নিয়ে সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, ‘দামে কম মানে ভালো এখন অতীত। পাঁচতলা মল পুরোটাই শ্রীময়ী… ফ্রেন্ডস মালিককে গিয়ে বলো জুন আন্টি ফিরে এসেছে!’ হ্যাঁ, ধারাবাহিকে যেমন ফিরেছেন নতুন করে, তেমনই এমন লাল টুকটুকে ড্রেসে একদম ভিন্ন লুকে নিজেকে পরিবেশন করেছেন অভিনেত্রী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media