whatsapp channel

ভোটের প্রচারে মাটি কামড়ে পড়ে রয়েছেন সায়নী ঘোষ, ফাঁক নেই এক ইঞ্চিও!

সদ্য রাজনীতির ময়দানে পা দিতে না দিতেই পেয়ে গেলেন এক্কেবারেভোটের টিকিট। বিনোদন জগত থেকে চর্চা শুরু করে নানান তর্ক-বিতর্কে রয়েছেন এই অভিনেত্রী। হ্যাঁ ঠিক ধরেছেন টলিউডের স্ট্রেট ফরওয়ার্ড অভিনেত্রী সায়নী…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

সদ্য রাজনীতির ময়দানে পা দিতে না দিতেই পেয়ে গেলেন এক্কেবারেভোটের টিকিট। বিনোদন জগত থেকে চর্চা শুরু করে নানান তর্ক-বিতর্কে রয়েছেন এই অভিনেত্রী। হ্যাঁ ঠিক ধরেছেন টলিউডের স্ট্রেট ফরওয়ার্ড অভিনেত্রী সায়নী ঘোষ। ইনি আর এখন টলিউড অভিনেত্রী নন এর পাশাপাশি এখন থেকে তাঁর আরও একটি পরিচয় হল, তিনি আসানসোল কেন্দ্র থেকে তৃণমূলের প্রার্থী ইনি। গত ২৪ ফেব্রুয়ারি মমতা বন্দ্যোপাধ্যায়ের ডানলপের সভায় তৃণমূলে যোগ দিয়েছিলেন সায়নী। এরপরই আসন্ন বিধানসভা ভোটে লড়ার জন্য টিকিট পান অভিনেত্রী। টিকিট পেতে না পেতে অভিনেত্রী সোশ্যাল মিডিয়ায় বিজেপিকে তীব্র আক্রমণ সায়নীর।

Advertisements

সেই বয়ানে নারীসুরক্ষা থেকে শুরু করে একাধিক ইস্যু। বিজেপিকে তোপ দিয়ে লিখলেন, “মেয়েদের সম্মান করা অবশ্যই আপনাদের ধাতে নেই।” এক খোলা চিঠি লিখে এই ভাষাতেই বিজেপিকে একহাত নিলেন টলিউড অভিনেত্রী তথা আসানসোল দক্ষিণের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। ৷ সম্প্রতি গ্যাসের দাম একমাসে ১০০ টাকার বেশি হওয়াতে সাধারণ মানুষের মাথায় হাত। লাগাতার গ্যাস সিলিন্ডারের দাম বৃদ্ধিতে অভিনব পদ্ধতিতে প্রতিবাদ জানালেন অভিনেত্রী। প্লেট ভর্তি কিছু স্যালাডের ছবি পোস্ট করে ক্যাপশনে অভিনেত্রী লিখেছেন, “কেন্দ্র যখন এলপিজির দাম বাড়িয়ে দেয়, তখন স্যালাড তৈরি করে ফেলুন!” যে হারে গ্যাসের দাম বাড়ছে মানুষকে রান্না না করেই খেতে হবে। তারই আগাম আভাস দিলেন সায়নী।

Advertisements

ভোটে লড়ার টিকিট পাওয়ার পর আসানসোলের মানুষের কাছে সকালে পৌছে গিয়েছেন বাংলার মেয়ে সায়নী। শাড়ি পড়ে আসানসোলের শিবমন্দিরে পুজো দিয়ে রাজনীতির যাত্রা শুরু করলেন। ভোটে লড়ার নিজের বিধানসভা কেন্দ্রে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী, তথা তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। আর সেখানকার স্থানীয় মানুষ ও জেলা নেতৃত্বের সঙ্গে কথা বলেন সায়নী ঘোষ। শুধু তাই নয়, সেখানকার বহু তরুণ-তরুণীদের সঙ্গে নানান বিষয় নিয়ে আলোচনা করেছেন। এখনকার প্রজন্মের সাথে কথা বলার পাশাপাশি তাঁদের সঙ্গে সেলফি তুলতেও দেখা যায় নতুন প্রার্থীকে।

Advertisements

আসানসোলে প্রতিদিন সায়নী প্রচারে বেশ ব্যস্ত হয়ে পড়েছেন। আসানসোলে এখন নিজের ঘাঁটি বেঁধেছেন অভিনেত্রী। প্রতিদিনই কখনো পরণে শাড়ি বা সালোয়ার পড়ে আসানসোলের এ প্রান্ত তো ওই প্রান্তে পৌছে গিয়েছেন। সাধারণ মানুষের মধ্যে বন্ধুর মতো মিশেছেন। পাড়ার কুচোদের সাথে হাতে ব্যাট নিয়ে খেলেছেন। মা কাকিমাদের ভরসার হাত হয়ে দাঁড়িয়েছেন। সেলিব্রেটি নয় বাড়ির মেয়ের মতো সকলের সাথে মিশেছেন। বাচ্চাদের কোলে নিয়ে আদর করতেও ভোলেননি আর প্রবীনদের পায়ে প্রণাম করে আশীর্বাদ নিয়েছেন। সায়নীর নানান কাজের নানান মুহূর্ত ভাইরাল সোশ্যাল মিডিয়াতে।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Saayoni Ghosh (@sayanigh)

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media