Bengali SerialHoop Plus

Dolon Roy: আউটডোর শুটিংয়ে হিট স্ট্রোকে আক্রান্ত অভিনেত্রী দোলন রায়, ভর্তি হলেন হাসপাতালে

কলকাতার বুকে গরম ক্রমশ বেড়েই চলেছে। মানুষ নিজেকে হাইড্রেটেড রাখার জন্য জল ও বিভিন্ন স্বাস্থ্যকর পানীয় খেয়েও এই গরমের সঙ্গে যুঝতে পারছেন না। বিখ্যাত গায়ক কেকে (KK)-এর মৃত্যু চোখে আঙুল দিয়ে দেখিয়ে দিয়েছে রেকর্ড গরমেও এয়ার কন্ডিশনারকে যাঁরা বিলাসিতা বলেন, তাঁরা মূর্খ ছাড়া আর কিছুই নয়। এবার প্রচন্ড গরমে শুটিং করতে গিয়ে হিট স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি হতে হল দোলন রায় (Dolon Roy)-কে।

‘টুম্পা অটোওয়ালি’ ধারাবাহিকের অন্যতম মূখ্য চরিত্রে অভিনয় করছেন দোলন। এই সিরিয়ালটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি। রবীন্দ্র সরোবর থেকে তারাতলা রুটের মহিলা অটোচালক তন্দ্রা সাধুখাঁ (Tandra Sadhukhan)-র জীবন অবলম্বনে তৈরি ‘টুম্পা অটোওয়ালি’-র শুটিং চলছিল বৃহস্পতিবার। চড়া রোদের মধ্যে আউটডোর শুটিং চলাকালীন হিট স্ট্রোকে আক্রান্ত হন দোলন। দ্রুত তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার হাসপাতালের বেডে শুয়েই নিজের অসুস্থতার কথা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় দোলন একটি ছবি শেয়ার করেন।

ছবিতে দেখা যাচ্ছে, দোলন শুয়ে রয়েছেন হাসপাতালের বেডে। তাঁকে দেখেই মনে হচ্ছে যথেষ্ট অসুস্থ তিনি। পরনে রয়েছে হাসপাতালের পোশাক। হাতে স্যালাইনের চ্যানেল তৈরি করা হয়েছে। দোলন জানান, শুটিং থেকে ফিরেই অসুস্থ হয়ে পড়েছেন তিনি। তবে সকলের শুভেচ্ছায় নিশ্চয়ই তিনি খুব শীঘ্রই কাজে ফিরতে পারবেন বলে আশাবাদী দোলন।

অপরদিকে কলকাতা ও তার আশপাশের এলাকায় বিচ্ছিন্ন ভাবে ছিটে ফোঁটা বৃষ্টি হলেও গরম ক্রমবর্ধমান। দমদমের বেশ কিছু এলাকায় স্থানীয় উদ্যোগে মাইকেল সাহায্যে ঘোষণা করা হচ্ছে দুপুর এগারোটা থেকে তিনটে পর্যন্ত বাইরে রোদে না বেরোতে।

whatsapp logo