Bengali SerialHoop Plus

Susmita Dey: রানু মণ্ডলের থেকেও বিশ্রী গান! ‘অপরাজিতা অপু’-র স্টেজ শো ঘিরে চরম উত্তেজনা

Advertisements

ধারাবাহিক ‘অপরাজিতা অপু’, ‘বৌমা একঘর’, পরপর দুটি ধারাবাহিকে অভিনয় করে সুস্মিতা দে (Susmita Dey) এখন যথেষ্ট পরিচিত মুখ। যদিও ‘বৌমা একঘর’ ধারাবাহিকটির টিআরপি খুবই কম ছিল, যার জন্য খুব তাড়াতাড়ি বন্ধ হয় সেই ধারাবাহিক। এরপর সুস্মিতা দে’কে আর কোনো ধারাবাহিকে দেখা যায়নি। সম্প্রতি, বিভিন্ন পাড়ায় স্টেজ শো করছেন তিনি। আর এতেই ঘোরতর বিপত্তির মুখে মিষ্টি অভিনেত্রী সুস্মিতা।

পাড়ায় পাড়ায় স্টেজ শো মানেই নিমন্ত্রিত শিল্পীকে গান গাইতেই হবে, এতে করে অভিনেতা বা অভিনেত্রীরা গান না পারলেও তাদের কাছে গান গাইবার আবদার আসে। সেরকমই , স্টেজে উঠে গান গাইতে হয় ‘অপরাজিতা অপু’ ধারাবাহিকের অপু ওরফে সুস্মিতাকে। অভিনেত্রী দিব্যি আপন তালে গান গেয়ে মঞ্চ মাতান, কিন্তু সোশ্যাল মিডিয়ায় তার গান নিয়ে হয় সমালোচনা। অভিনেত্রীর গান শুনে কেউ কেউ বলেন – বিচ্ছিরি, কেউ বলেন যে -এর থেকে রানু মন্ডল ভালো গান গায়, কেউ বলেন – খুবই বাজে গলা।

এর আগেও স্টেজে ওঠে গান গেয়ে ট্রোলের মুখোমুখি হন দিতিপ্রিয়া রায়, ইন্দ্রানী হালদার, রচনা বন্দোপাধ্যায় সহ অনেকে। সেখানে নাম যোগ হয় অভিনেত্রী সুস্মিতা দে। অবশ্য, এই প্রসঙ্গে অভিনেত্রী এক সংবাদমাধ্যমে জানান যে এই সব সমালোচনায় তার কিছু যায় আসে না, তবে কেউ যদি বলতেন খারাপ অভিনয় করেন, তাহলে তার খারাপ লাগতো। কারণ, তিনি পেশাদার গায়িকা নিন, তাই এই সব কথা খুব একটা গায়ে মাখতে চান না অভিনেত্রী।

আসানসোলে জন্ম ও বেড়ে ওঠা সুস্মিতা দে–এর। একটা সময় মডেলিং করতেন, বিশেষত ব্রাইডাল মেক আপের শ্যুট করতেন, সেই মডেলিং থেকে বিজ্ঞাপন ও অভিনয় জগতে আসা। দেখে নিন অভিনেত্রীর সেই স্টেজ শো-এর ভিডিও।