Hoop PlusTollywood

Rittika Sen: স্লিভলেস ব্লাউজ ফিনফিনে শাড়িতে উদ্দাম নাচ ঋত্বিকার, দেখে হাঁ নেটপাড়া

ঋত্বিকা সেন (Rittika Sen) -কে ইদানিং খুব কম ফিল্মে অভিনয় করতে দেখা যাচ্ছে। এমনকি ওটিটির যুগে ওয়েব সিরিজেও দেখা যায় না তাঁকে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট অ্যাকটিভ। প্রায়ই বিভিন্ন ছবি ও ভিডিও শেয়ার করেন ঋত্বিকা। সম্প্রতি তাঁর আরও একটি ভিডিও নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।

ইন্সটাগ্রাম রিলের সুবিধা আসার পর থেকে অধিকাংশ মানুষ নিজের সৃজনশীলতা ফুটিয়ে তুলতে পারছেন। সাধারণ মানুষ থেকে সেলেবকুল, সকলেই পছন্দ করেন ইন্সটাগ্রাম রিল বানাতে। বাদ যাননি ঋত্বিকাও। সম্প্রতি তাঁর শেয়ার করা ইন্সটাগ্রাম রিলে ট্রেন্ডিং ডায়লগ ‘ম্যায় নহী তো কৌন বে’-র সাথে রীতিমত দক্ষ অভিনয় করেছেন ঋত্বিকা। ঘুষি পাকিয়ে, মিষ্টি চাহনির মাধ্যমে ঋত্বিকা বুঝিয়ে দিয়েছেন, তিনি এখনও ঋত্বিকাই আছেন। ইন্সটাগ্রাম রিলে তাঁর পরনে রয়েছে পিচ রঙের শিফন শাড়ি, লাল রঙের স্লিভলেস ব্লাউজ। হালকা মেকআপ করেছেন তিনি। কপালে ছোট টিপ ও ঠোঁটে লাল রঙের লিপস্টিক তাঁর সাজ সম্পূর্ণ করেছে। চুল খোলা রেখেছেন ঋত্বিকা। রিলটি শেয়ার করে তিনি লিখেছেন, তিনি ছাড়া আর কে!

নেটিজেনদের একাংশ ঋত্বিকাকে বলেছেন, তিনি ছাড়া আর কেউই এত মিষ্টি হতে পারেন না। অনেকে তাঁকে দীপাবলীর শুভেচ্ছা জানিয়েছেন। শিশুশিল্পী হিসাবে টলিউডে ডেবিউ করেছিলেন ঋত্বিকা। কিন্তু একটু বড় হওয়ার পর 2014 সালে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) পরিচালিত ফিল্ম ‘বরবাদ’-এর মাধ্যমে নায়িকা হিসাবে আত্মপ্রকাশ করেন তিনি। অপর্ণা সেন (Aparna Sen) পরিচালিত ফিল্ম ‘আরশিনগর’-এ দেব (Dev)-এর বিপরীতে ঋত্বিকার সুদক্ষ অভিনয় প্রশংসিত হয়। গত বছর ঋত্বিকা অভিনীত ফিল্ম ‘মিস কল’ বক্স অফিসে অসফল ছিল।

এছাড়াও চলতি বছরে রিলিজ করেছিল ‘প্রথমবারের প্রথম দেখা’। নব্বইয়ের দশকের প্রেক্ষাপটে স্কুল জীবনের প্রেম নিয়ে তৈরি এই ফিল্মে ঋত্বিকার বিপরীতে অভিনয় করেছিলেন আর্য (Arya)। কিন্তু এই ফিল্মটিও বক্স অফিসে চূড়ান্ত অসফল ছিল। তবে বর্তমানে ঋত্বিকা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রিতে কেরিয়ার তৈরি করতে আগ্রহী।

 

View this post on Instagram

 

A post shared by Rittika Sen (@rittika_sen)

whatsapp logo