whatsapp channel

Monami Ghosh: এয়ারপোর্টে ‘টাপা টিনি’ নাচের ধুম, বিমানবালাদের সঙ্গে কোমর দোলালেন মনামী

এয়ারপোর্টে মানুষ বিমান ধরতেই যান। কিন্তু, মনামী ঘোষ একটু ব্যতিক্রমী। তিনি বিমান না ধরে বিমানবালাদের সঙ্গে গ্রুপ ড্যান্স করলেন। ছিপছিপে কোমর নিয়ে সুন্দরী বিমান বালাদের সঙ্গে বাংলা গানে নেচে উঠলেন…

Avatar

Advertisements
Advertisements

এয়ারপোর্টে মানুষ বিমান ধরতেই যান। কিন্তু, মনামী ঘোষ একটু ব্যতিক্রমী। তিনি বিমান না ধরে বিমানবালাদের সঙ্গে গ্রুপ ড্যান্স করলেন। ছিপছিপে কোমর নিয়ে সুন্দরী বিমান বালাদের সঙ্গে বাংলা গানে নেচে উঠলেন মনামী ঘোষ।

Advertisements

ইমন চক্রবর্তী, অনন্যা ভট্টাচার্য এবং উপালি চট্টোপাধ্যায়ের ‘টাপা টিনি’ ইতিমধ্যে বেশ জনপ্রিয় হয়েছে। গানটি দর্শক ও শ্রোতাদের মনে ধরেছে। এবারে সেই গানেই বিমানবন্দরে নাচলেন মনামী ঘোষ। প্রসঙ্গত, ‘বেলাশেষে’ এবং ‘বেলাশুরু’, দুই বাংলা ছবিতেই মজুমদার বাড়ির ছোট মেয়ে পিউয়ের ভূমিকায় অভিনয় করেন মনামী। তাই খানিকটা ছবির প্রচারেও এমন নাচের বায়ানাক্কা সামলে নেন অভিনেত্রী। এই নাচ প্রসঙ্গে, ছবির প্রযোজনা সংস্থা উইন্ডোজ প্রোডাকশন এই ব্যাপারে জানিয়েছে যে নির্দিষ্ট বিমান সংস্থার পক্ষ থেকে তাঁদের সঙ্গে যোগাযোগ করা হয়েছিল। এরপরেই অভিনেত্রী মনামী যান এবং গানে গানে মেতে ওঠেন।

Advertisements

প্রসঙ্গত, এপ্রিল মাসে ইউটিউবে মুক্তি পায় ‘বেলাশুরু’-র এই গান। অল্প কয়েকদিনের মধ্যেই ‘টাপা টিনি’ হিট হয়ে যায়। ইনস্টাগ্রাম রিল তৈরিতে অনেকে এই গানের সঙ্গে নেচেছেন। এদিকে মনামী নিজেও একজন দুর্দান্ত নৃত্যশিল্পী। তাই তিনি নাচা মানে সেই নাচ দর্শকদের নজর কাড়বেই।

Advertisements

 

View this post on Instagram

 

A post shared by Monami Ghosh (@monami_ghosh)

Advertisements

এই ব্যাপারে আপনার মনে প্রশ্ন আসতে পারে এই ‘টাপা টিনি’ কথার অর্থ কি? ঘোড়ার ডিম। হ্যাঁ, এর কোনো অর্থ নেই। গানটি তৈরি করেছেন অনিন্দ্য চট্টোপাধ্যায়। তার কথায় ইকির মিকির-এর মানে কি আছে কোনো? তেমনই ‘টাপা টিনি’ কথার কোনো অর্থ নেই। তাহলে আপনিও কি গানটি নিয়ে বিভোর?

whatsapp logo
Advertisements