Bengali SerialHoop Plus

সতী সাবিত্রী হওয়ার চেষ্টা করছি, কিসের ইঙ্গিত দিলেন ‘দেশের মাটি’ -এর নোয়া!

কাটোয়া থেকে কলকাতায় এসেছিলেন নিজের স্বপ্ন পূরণ করতে। পাশাপাশি নিজের স্নাকোত্তরের পড়াশোনা চালিয়ে গিয়েছেন। নিজের মডেলিং এর স্বপ্নপূরণ করতে কলকাতায় বাসা বাঁধা। একদিন পড়াশোনার ফাঁকে টলিপাড়ায় প্রবেশ করেন। দিয়ে দিলেন জীবনের প্রথম অডিশন। আর প্রথম অডিশনেই পেয়ে যান ছোট পর্দাতে অভিনয়ের সুযোগ। প্রথম ধাপে নিজের স্বপ্নের কাছাকাছি অনেকটাই চলে যান এই অভিনেত্রী। তিনি আর কেউ নন ইনি হলেন সকলের শ্রুতি দাস। এমটাই ঘটেছিল অভিনেত্রী শ্রুতি দাসের সঙ্গে। ২০১৯ সালে ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়ে যান শ্রুতি। কয়েকদিনের মধ্যেই তাঁর দক্ষ অভিনয় জয় করে নেয় সকলের মন। এর পর স্টার জলসার ‘দেশের মাটি’ ধারাবাহিকে অভিনয় করছেন।

২০২১ সালের শুরুতে স্টার জলসাতে ‘দেশের মাটি’ ধারাবাহিকে নোয়া হয়ে ফিরে আসেন। নয়ন যেমন বাংলার আর্দশ বৌ হয়ে উঠেছে নোয়া তাহলে ঘরের মেয়ে হয়ে উঠেছে। অভিনয়ের খুব স্বল্প সময়ে বেশ জনপ্রিয় হয়ে গিয়েছেন নোয়া৷ নোয়া ধারাবাহিকে কিয়ানকে ভালোবাসলেও রিয়েল লাইফে শ্রুতির ভালোবাসা অন্যজন। অভিনয়ের পাশাপাশি অভিনেত্রী তার সাথেই চুটিয়ে প্রেম করছেন।

তিনি আর কেউ নন ‘ত্রিনয়নী’ ধারাবাহিকের পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দার। ধারাবাহিক শেষে শ্রুতির ফেসবুক পেজে রিলেশনশিপ স্ট্যাটাসে জ্বলজ্বল করছে ‘ইন আ রিলেশনশিপ’। অন্যদিকে স্বর্ণেন্দু আবার শ্রুতির ভালোবাসায় লিখে রেখেছেন ‘এনগেজড’। হ্যাঁ আগের বছর পুজোর সময় এদের প্রেমের একবছর পুর্তি হয়। প্রেম করার আগে থেকে একসাথে কাজ করতেন সেই থেকেই প্রেমের সূত্রপাত। কিন্তু এদের প্রেম নিয়ে নেটিজেনদের কটুক্তির মুখে পড়তে হয় এই যুগলকে। আসল কারণ বয়স। ১৪ বছরের বড় স্বর্ণেন্দু তাই এদের নানান কথায় পড়তে হয়। কিন্তু শ্রুতি ছেড়ে দেওয়ার পাত্রী নন তাই শত্রুদের মুখে জবাব দিয়ে তিনি বলেন একটি সংবাদমাধ্যমে,”২৭ বছরের ছেলের সঙ্গে প্রেম আমার হবে না। ১৪ বছরের বড় স্বর্ণেন্দুই আমার বর!”

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

অভিনেত্রী নিজের ইন্সটাগ্রামে বেশ সক্রিয়। কখনো শাড়ি তো কখনো সালোয়ার পড়েই ছবি তোলেন অভিনেত্রী। আবার নিজের ধারাবাহিকের সেটের শ্যুটিং এর নানা অংশ শেয়ার করেন অভিনেত্রী। এবার অভিনেত্রী অন্য লুকে নতুন পোস্ট শেয়ার করলেন। ছবিতে দেখা যাচ্ছে, আয়নার সামনে দাঁড়িয়ে সেলফি তুলেছেন তিনি। পরনে জিনস, কালো ক্রপ টপ সাথে ঘড়ি এবং চশমার সাজে সাধারণ লুকে ফ্রেমবন্দি করেছেন নিজেকে। কিন্তু নজর কেড়েছে তাঁর টপের লেখাটি। সেখানে লেখা রয়েছে ‘সতী সাবিত্রী’। আর ক্যপশান ও দিলেন, ‘সতী সাবিত্রী হওয়ার চেষ্টা করছি’। এই রকম ক্যপশানে সতী সাবিত্রী লেখা দেখে অনেকে চমকে ওঠেন। হঠাৎ এই লেখা কেন। না না স্বর্ণেন্দুর সাথে কিছু হয়নি। এখন এরকম ট্রেন্ডিং টিশার্ট চলছে তাতেই গা ভাসিয়েছেন অভিনেত্রী। নিমেষে ভাইরাল হয় এই পোস্ট।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

whatsapp logo