BollywoodHoop Plus

Katrina Kaif: ভিকিকে কোন কাজটি করতে বারণ করেন স্ত্রী ক্যাটরিনা!

দেখতে দেখতে বিয়ের এক বছর পূর্ণ করে ফেললেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) ও ভিকি কৌশল (Vicky Kaushal)। প্রথম বিবাহবার্ষিকী তাঁরা কাটিয়েছেন মুম্বইয়ের বাইরে। সেখানে কোনো পার্টি নয়, দুই জনে একসাথে সময় কাটিয়েছেন। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছিলেন ক্যাটরিনা। ছবিগুলির নিচে ভিকির বাবা শ‍্যাম কৌশল (Shyam Kaushal) এই জুটিকে বিবাহবার্ষিকীর শুভেচ্ছা জানানোর পাশাপাশি লিখেছিলেন, ক্যাটরিনা তাঁদের সংসারে আনন্দ নিয়ে এসেছেন। ভিকির কন্ঠেও একই সুর।

সাম্প্রতিক সাক্ষাৎকারে ভিকি জানিয়েছেন, ক্যাটরিনার মতো মানুষ তিনি কখনও দেখেননি। তাঁর বিশেষ কিছু গুণ রয়েছে। ক্যাটরিনা সবসময়ই বলেন, মানুষকে ভালো কথা বলতে না পারলে চুপ করে থাকা উচিত। বুদ্ধিমতী হওয়ার পাশাপাশি ক্যাটরিনা একজন বড় মনের মানুষ। নিজের চারপাশের মানুষগুলিকে সম্মান করতে জানেন তিনি। এর আগেও বিভিন্ন সাক্ষাৎকারে ক্যাটরিনার প্রশংসা করতে গিয়ে ভিকি বলেছেন, তাঁর স্ত্রী তাঁর জীবন বদলে দিয়েছেন। ভিকিকে বিয়ে করে সুখী ক্যাটরিনাও। গত বছর রাজস্থানের সিক্সথ সেন্স ফোর্ট অফ বারওয়ারায় সাতপাকে বাঁধা পড়েছিলেন ভিকি ও ক্যাটরিনা। হিন্দুমতে হয়েছিল বিয়ে। লাল রঙের লেহেঙ্গা-চোলিতে নজর কেড়েছিলেন ক্যাটরিনা।

জোয়া আখতার (Zoya Akhter)-এর পার্টিতে প্রথমবার দেখা হয়েছিল ভিকি ও ক্যাটরিনার। প্রথম দেখাতেই ভিকিকে ভালো লেগেছিল তাঁর, তা জানিয়েছিলেন ক্যাটরিনা। এই কথা অবশ্য প্রথমবার তিনি জোয়াকেই জানান। এরপর ‘উরি : দ্য সার্জিক্যাল স্ট্রাইক’ ফিল্মের প্রিমিয়ারে একসাথে ক্যামেরাবন্দি হন ভিকি ও ক্যাটরিনা।

বিয়ের পর হানিমুনে না গেলেও মাঝে মাঝেই বিভিন্ন স্থানে বেড়াতে চলে যান ভিকি ও ক্যাটরিনা। চলতি বছর নিউ ইয়র্কের একটি রেস্টুরেন্টে গিয়েছিলেন তাঁরা। সেখান থেকে ভাইরাল হয়েছিল তাঁদের একাধিক ছবি।

whatsapp logo