whatsapp channel

পরনে নেতার পোশাক গলায় মালা, ঘুষ খেয়ে ভোটের ফলাফল ফাঁস করলেন মীর!

ভোট চাইছেন মীর। গলায় মালা, গায়ে সাদা পাঞ্জাবী জড়িয়ে পাক্কা নেতাদের মতন ভোট চাইছেন এই কৌতুক প্রিয় রেডিও জকি। এমনিতেই তার রেডিও চ্যানেলে তিনি অসম্ভব বেয়াদপি করেন যা শ্রোতাদের মনোরঞ্জনে…

Avatar

HoopHaap Digital Media

ভোট চাইছেন মীর। গলায় মালা, গায়ে সাদা পাঞ্জাবী জড়িয়ে পাক্কা নেতাদের মতন ভোট চাইছেন এই কৌতুক প্রিয় রেডিও জকি। এমনিতেই তার রেডিও চ্যানেলে তিনি অসম্ভব বেয়াদপি করেন যা শ্রোতাদের মনোরঞ্জনে সাহায্য করে, ঠিক তেমনই করেন জনসমক্ষে। এবারে সকলের সামনে ভোট চাইলেন মীর। কিছুদিন আগেও সরস্বতী পুজোর দিন অদ্ভুত কান্ড করেছিলেন তিনি। মুখে কালি মেখে, ছেড়া ড্রেস চাপিয়ে ভিক্ষা করতে বসেছিলেন রাস্তায়। তার বলার উদ্দেশ্য ছিল যে সরস্বতী পুজোর পর ছেলেদের অবস্থা ওরকম হয়, পকেট গড়ের মাঠ হয়ে যায়।

এবারে আরো একধাপ এগিয়ে এলেন মীর। চারিদিকে এখন খেলা হবে স্লোগান। ইতিমধ্যে রং বদলের খেলা শুরু হয়ে গিয়েছে, চলছে পালাবদল। কেউ সবুজ তো কেউ কমলা। মাঝে কেউ কেউ লাল নিয়েও হালকা করে খেলছেন। ঠিক এরই মাঝে মীর এলেন ভোট চাইতে। একদম অভিনব কায়দায় ভোট কুড়োতে ব্যাস্ত। শেষে টাকা গুনছেন তিনি। যাই করুক না কেন, টাকা ছাড়া কোনো কাজ হবে না। তাই টাকা তুলতেও ব্যাস্ত। সব মিলিয়ে মীরের ভোট চাওয়ার ভিডিও এখন ভাইরাল।

 

View this post on Instagram

 

A post shared by Mir Afsar Ali (@mirchimir13)

বর্তমান পরিস্থিতি যথেষ্ট সরগরম, ঠিক তখনই ‘ফুডকা’র নতুন ভিডিও পোস্ট করেছেন এই কৌতুক স্টার মীর। সেখানে নিজে সেজেছেন রাজনৈতিক নেতা। তারপরই ঘোষণা করে দিয়েছেন, রোল, চাউমিনের সঙ্গতে এবার ভোটে ‘ফুডকা’ পার্টিই জিতবে। মজার ছলে ‘ঘুষ’ নিতে গিয়ে আবার স্টিং অপারেশনে ধরাও খেয়েছেন তিনি। ভিডিওর ক্যাপশনে তিনি আবার লিখেছেন, “ভোটের দিনক্ষণ তো ঘোষণা হয়ে গেল…এবার আমাদের মাঠে নামার পালা। এবার ভোটে সবার দাবি – জমিয়ে খাবি। জমিয়ে খাবি।”

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media