Hoop PlusBengali Serial

Neel Bhattacharya: দাম্পত্য কলহের গুঞ্জন, তৃণার জন্মদিনে অনুপস্থিতি নিয়ে কি বললেন নীল!

Advertisements

টেলিভিশনের অভিনেতা ও অভিনেত্রীদের প্রেমের কাহিনী আজ নতুন নয়। তবে বর্তমানে বাংলা টেলি-জগতের অন্যতম চর্চিত কাপল হল নীল ভট্টাচার্য ও তৃণা সাহা জুটি। অনেকেই তাদের আদুরে কথায় তৃনীল বলেও ডাকেন। দুজনেই ছোট পর্দায় অভিনয়ে বেশ সক্রিয়। তাদের মধ্যে প্রেমটাও বেশ মাখোমাখো। এককথায় চুটিয়ে সংসার করছেন এই দুই অভিনয় শিল্পী। কিন্তু এই সুখের সংসারেও কি দবার ভাঙনের পালা? এক বিশেষ ঘটনাকে ঘিরে উঠছে প্রশ্ন। আর বিষয়টি খোলসা করলেন অভিনেতা নিজেই।

আসল ঘটনাটি কি? ঘটনার সূত্রপাত গত ২১ শে জানুয়ারি। ওইদিন অভিনেত্রী তথা নীল পত্নী তৃণা সাহার জন্মদিন ছিল। অন্য জন্মদিনে ব্যক্তিগত জীবনে বেশ বড়সড় অনুষ্ঠান হলেও এবার নতুন ধারাবাহিকের সেটেই কেক কেটে হল সেলিব্রেশন। কেক কেটে, কেক মেখে আনন্দে বিশেষ দিনটি পালন করলেন অভিনেত্রী। কিন্তু এই বিশেষ দিনেই গরহাজির নীল। অনুষ্ঠানের কোথাও দেখা মিলল না। আর এখানেই সম্পর্কের ভাঙনের গন্ধ খুঁজে পাচ্ছেন ভক্তরা। এই জল্পনাকে আরো বাড়িয়ে দিয়েছে নীলের ফাঁকা সোশ্যাল মিডিয়ার দেওয়াল। স্ত্রীকে সোশ্যাল মিডিয়ায় জন্মদিনের উইশ পর্যন্ত করেননি অভিনেতা। তাহলে কি সম্পর্কের মাঝে বন্ধন আলগা হল দুজনের?

এই প্রশ্নের উত্তর দিয়েছেন খোদ নীল ভট্টাচার্য। দক সাক্ষাৎকারে গোটা বিষয়টি খোলসা করে বলেছেন তিনি। অভিনেতা বলেন, “সব একদম ঠিক আছে, তৃণার শরীরটা একটু খারাপ ছিল। রক্তচাপজনিত সমস্যা হওয়ায় সে ভাবে বড় কিছু আয়োজন করা হয়নি। ওঁর বিশ্রামের প্রয়োজন ছিল। তবে মধ্যরাতে কেক কাটা, কাছের বন্ধুদের সঙ্গে হইহুল্লোড়, পছন্দের খাবার সবই হয়েছে। সব সময় কি এলাহি করে হইচই করতে হবে? একসঙ্গে সময় কাটানোটাই তো উদ্‌যাপনের সমান।” এছাড়াও এই বিশেষ দিনে স্ত্রীকে দেওয়া উপহার প্রসঙ্গে অভিনেতা বলেন, “এখনও কিছু দিইনি। দেব, ওটা গোপন থাক”।

প্রসঙ্গত, কয়েকদিন আগেই স্ত্রীকে নিয়ে পাহাড় ঘুরে এসেছেন নীল। সেখানে ফ্রেমবন্দি হয়েছে তাদের কিছু ভালোবাসার মুহূর্ত। বর্তমানে দুজনেই নতুন ধারাবাহিকে কাজ করছেন। নীলকে এখন দেখা যাচ্ছে ‘বাংলা মিডিয়াম’-এ। অন্যদিকে তৃনারও নতুন ধারাবাহিক ‘বালিঝড়’-এর কাজ। অন্যদিকে নতুন ওয়েব সিরিজ ‘গভীর জলের মাছ’-এ দেখা যাবে অভিনেত্রীকে।

Debaprasad Mukherjee

Hoophaap-এর সম্পাদক দেবপ্রসাদ বিগত কয়েক বছর যাবৎ সাংবাদিকতার সঙ্গে যুক্ত। ডিজিটাল মিডিয়ার হাত ধরেই সাংবাদিকতায় হাতেখড়ি। রাজনীতি, বিনোদন, খেলাধুলা, লাইফস্টাইল, প্রযুক্তি প্রভৃতি সব ধরণের খবরের উপস্থাপনার কাজে যথেষ্ট সাবলীল। নিউজ ডেস্ক ছাড়াও রয়েছে ভিডিও এডিটিং এবং ক্যামেরার পিছনে বিচিত্র অভিজ্ঞতা