whatsapp channel

Shruti Das: জন্মদিনের আগেই রাজকীয় ভোজ খেলেন ‘নোয়া’, রইল সুস্বাদু খাবারের তালিকা

30 শে সেপ্টেম্বর 'নোয়া' শ্রুতি দাস (Shruti Das)-এর জন্মদিন। কিছুদিন আগেই তিনি পালন করেছিলেন তাঁর প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর জন্মদিন। হঠাৎই জন্মদিনের সারপ্রাইজ দিয়েছিলেন তিনি। এবার তাঁকে জন্মদিনের সারপ্রাইজ…

Avatar

HoopHaap Digital Media

30 শে সেপ্টেম্বর ‘নোয়া’ শ্রুতি দাস (Shruti Das)-এর জন্মদিন। কিছুদিন আগেই তিনি পালন করেছিলেন তাঁর প্রেমিক স্বর্ণেন্দু সমাদ্দার (Swarnendu Samaddar)-এর জন্মদিন। হঠাৎই জন্মদিনের সারপ্রাইজ দিয়েছিলেন তিনি। এবার তাঁকে জন্মদিনের সারপ্রাইজ দিলেন তাঁর এক পরিচিত দিদি।

সোমবার ইন্সটাগ্রামে তাঁর প্রি-বার্থডে সেলিব্রেশনের ছবি শেয়ার করেছিলেন শ্রুতি। ছবিতে দেখা যাচ্ছে , তাঁর পরনে রয়েছে সাদা রঙের ফুলস্লিভ ক্রপ টপ ও নীল হাই ওয়েস্ট ডেনিম। এদিন শ্রুতির জন্য ছিল সাদা রঙের বার্থডে কেক। শ্রুতি জানিয়েছেন, মাত্র কয়েক মাস আগেই এই দিদির সঙ্গে তাঁর পরিচয়। কিন্তু তিনি শ্রুতিকে নিজের বোনের মতোই ট্রিট করেন। জন্মদিনের কেক কাটার সময় শ্রুতির পাশে ছিলেন তাঁর ভালোবাসার মানুষরা। ছিল খাওয়া-দাওয়ার ব্যবস্থাও। শ্রুতির জন্মদিনের মেনু সেজে উঠেছিল বাঙালি ও চাইনিজ কুইজিনে। মেনুতে ছিল লুচি, পোলাও, মাটন ডাকবাংলো, নারকেল দিয়ে ছোলার ডাল, ভাজা মশলা আলুর দম, চিঙড়ির কাটলেট, পায়েস ও আরও অনেক কিছু।

চাইনিজ কুইজিনে ছিল স্পেশ‍্যাল ফ্রায়েড রাইস, হাউস স্পেশ‍্যাল অরেঞ্জ চিকেন, কোকোনাট লেমনগ্রাস পুডিং। এছাড়াও ছিল বিভিন্ন মকটেলস, ভার্জিন পিচ মোহিতো, গ্রীন অ্যাপল মোহিতো ও লেমন আইস টি। তবে শ্রুতির কিন্তু সবচেয়ে পছন্দ হয়েছে পায়েস।

প্রি-বার্থডে সেলিব্রেশনের পাশাপাশি শ্রুতি শেয়ার করেছেন তাঁর বার্থডে প্ল্যানিং। তিনি জানিয়েছেন, জন্মদিনের অধিকাংশ সময়টাই কাটবে শুটিং ফ্লোরে। সেখানে সকলের সঙ্গে খাওয়া-দাওয়ার প্ল্যান রয়েছে। সন্ধ্যার সময় বাড়িতে হবে ঘরোয়া সেলিব্রেশন। একই দিনে স্বর্ণেন্দু ও শ্রুতির দ্বিতীয় লাভ অ্যানিভার্সারি। ফলে ওই দিন হতে চলেছে ডবল সেলিব্রেশন। স্বর্ণেন্দুর কাছ থেকে দুটো গিফট পাওনা রয়েছে বলে জানিয়েছেন শ্রুতি। অবশ্য এর মধ্যেই কাছের মানুষদের কাছ থেকে ড্রেস ও জুয়েলারি গিফট পেতে শুরু করেছেন শ্রুতি।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media