Bengali SerialHoop PlusTollywood

ডেট নিয়ে ঠান্ডা লড়াই, ‘কেমিস্ট্রি মাসী’ থেকে বাদ পড়লেন স্বস্তিকা!

হইচই-এর সপ্তম জন্মদিনে ঘোষণা হয়েছে নতুন ওয়েব সিরিজ ‘কেমিস্ট্রি মাসী’-র। এই ওয়েব সিরিজের মাধ্যমে ওটিটিতে ডেবিউ করতে চলেছেন দেবশ্রী রায় (Deboshree Roy)। ‘কেমিস্ট্রি মাসী’ পরিচালনা করছেন সৌরভ চক্রবর্তী (Sourabh Chakraborty)। দেবশ্রীর মেয়ের চরিত্রে অভিনয়ের কথা ছিল স্বস্তিকা দত্ত (Swastika Dutta)-র। যথেষ্ট উচ্ছ্বসিত ছিলেন তিনি। ‘কেমিস্ট্রি মাসী’-র চিত্রনাট্য স্বস্তিকার পছন্দ হয়েছিল। কিন্তু বর্তমানে শোনা যাচ্ছে, স্বস্তিকাকে বাদ দেওয়া হয়েছে এই ওয়েব সিরিজ থেকে। বন্ধ রাখা হয়েছে ‘কেমিস্ট্রি মাসী’-র শুটিং।

 

View this post on Instagram

 

A post shared by Mainak Bagchi (@bagchimainak)

প্রকৃতপক্ষে, সমস্যার সূত্রপাত ঘটেছে দেবশ্রীর ডেট নিয়ে। প্রথমে তাঁর ডেট লক করা হলেও নির্ধারিত ডেটে ব্যক্তিগত সমস্যার কারণে কাজ করতে পারেননি দেবশ্রী। কিন্তু এরপর তিনি যে ডেট দেন, সেই সময় স্বস্তিকার ডেট চাওয়া হলে জানা যায়, তাঁরও সমস্যা রয়েছে। কারণ ওই সময় তাঁর অন্য কাজ রয়েছে। কিন্তু ঘনিষ্ঠ সূত্রে প্রাপ্ত খবর অনুযায়ী, নির্মাতারা ভাবেননি স্বস্তিকার ডেট নেওয়ার কথা। তাঁকে ছাড়াই ‘কেমিস্ট্রি মাসী’ এগিয়ে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন তাঁরা। অপরদিকে দেবশ্রীর ডেটের সমস্যার কারণ ছিল একটি কেস। অবলা পশুদের জন্য কাজ করেন তিনি। এই সংক্রান্ত একটি ঘটনায় দায়ের করা মামলার তারিখ পড়েছিল দেবশ্রীর শুটিংয়ের জন্য নির্ধারিত ডেটে। এই কারণে সেদিন শুটিংয়ে আসতে পারেননি তিনি।

ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে ‘কেমিস্ট্রি মাসী’-র টিজার। মুখ্য চরিত্রে রয়েছেন দেবশ্রী। টিজারে দেখা যায়, তিনি একজন ইউটিউব ভ্লগার। ভালোবাসেন রান্না করতে। কিন্তু রান্নায় মশলা মেশানোর ফাঁকেই বুঝিয়ে দেন কেমিস্ট্রির অলি-গলি। বাদ যায় না ‘ল’জ অফ কেমিক্যাল কম্বিনেশন’-ও।

কিন্তু স্বস্তিকা যদি কেমিস্ট্রি মাসীর মেয়ের চরিত্রে অভিনয় না করেন, তাহলে কোন অভিনেত্রীকে দেখা যাবে তা নিয়ে উঠছে প্রশ্ন।

 

View this post on Instagram

 

A post shared by Hoichoi (@hoichoi.tv)

whatsapp logo