Bengali SerialHoop Plus

Shinjinee Chakraborty: ভালোবাসার মানুষ ছেড়ে চলে গেলেন উমাকে!

‘উমা’ শিঞ্জিনী চক্রবর্তী (Shinjinee Chakraborty) সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট অ্যাকটিভ। ধারাবাহিক শেষ হয়ে গেলেও নিত্যনতুন ফটোশুট ও ইন্সটাগ্রাম রিল শেয়ার করেন তিনি। সম্প্রতি একটি মজাদার ইন্সটাগ্রাম রিল শেয়ার করলেন তিনি।

শিঞ্জিনীর শেয়ার করা রিলে দেখা যাচ্ছে, পুরুষের গলায় সংলাপ বলছেন তিনি। যার সারমর্ম হল, তাঁর জীবনে এমন কেউ ছিল যে তাঁর জন্য সবকিছু ছেড়ে দিতে প্রস্তুত ছিল। কিন্তু শেষ অবধি কিনা সে তাঁকেই ছেড়ে দিল! এটা কি সত্যিই কোনো কথা! মানে শিঞ্জিনীর অন্তত তাই মনে হয়েছে। তাই ক্যাপশন জুড়েও রয়েছে এই প্রশ্ন। নো মেকআপ লুকে রিলে ধরা দিয়েছেন শিঞ্জিনী। লম্বা চুল খোলা রয়েছে। ফুশিয়া পিঙ্ক রঙের টপ পরেছেন তিনি। চোখের চশমা রিল বানানোর সময় তোলা রয়েছে মাথার উপরে। কোলে রয়েছে প‍্যাস্টেল সবুজ ব্যাগ। রিলটি ভাইরাল হওয়ার পাশাপাশি মজা পেয়েছেন অনুরাগীরাও। শিঞ্জিনীর কমেন্ট বক্স ভরে গিয়েছে হাসির ইমোজিতে। অনেকে আবার জিজ্ঞাসা করেছেন, শিঞ্জিনীকে কে ছেড়ে দিল!

প্রায় চার মাস আগে শেষ হয়ে গিয়েছে জি বাংলার ধারাবাহিক ‘উমা’। উমা নামে একটি মেয়ের ক্রিকেটার হওয়ার স্বপ্ন নিয়ে তৈরি চিত্রনাট্য শেষ অবধি পর্যবসিত হয়েছিল কূটকাচালীতে। ক্রমশ নিম্নগামী হয়েছিল টিআরপি। ফলে ‘উমা’ অফ এয়ার হয়ে যায়। এই ধারাবাহিকে শিঞ্জিনীর বিপরীতে অভিনয় করেছিলেন নীল ভট্টাচার্য (Nil Bhattacharya)। বর্তমানে নীল স্টার জলসার নতুন ধারাবাহিক ‘বাংলা মিডিয়াম’-এর মাধ্যমে আবারও কামব্যাক করছেন ছোট পর্দায়। তবে শিঞ্জিনীর কামব্যাকের ব্যাপারে এখনও কিছু শোনা যাচ্ছে না।

দুর্গাপুজোর সময় জি বাংলা আয়োজিত একটি বিউটি প‍্যাজেন্টের বিচারকের আসনে দেখা গিয়েছিল শিঞ্জিনীকে।

whatsapp logo