whatsapp channel

ফুসফুসের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি অভিনেতা নাসিরুদ্দিন শাহ

বয়স ৭০, এই বয়সে নিউমোনিয়ায় আক্রান্ত হলেন অভিনেতা নাসিরুদ্দিন শাহ। বর্তমানে ভর্তি রয়েছেন মুম্বাইয়ের হাসপাতালে। পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। বুধবার বাড়াবাড়ি হতেই তাকে…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

বয়স ৭০, এই বয়সে নিউমোনিয়ায় আক্রান্ত হলেন অভিনেতা নাসিরুদ্দিন শাহ। বর্তমানে ভর্তি রয়েছেন মুম্বাইয়ের হাসপাতালে। পরিবার সূত্রে জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই অসুস্থ ছিলেন এই বর্ষীয়ান অভিনেতা। বুধবার বাড়াবাড়ি হতেই তাকে হাসপাতালে ভর্তি করানো হয়। চিকিৎসা চলছে। ডাক্তারদের পরীক্ষার পর দেখা গিয়েছে যে তাঁর ফুসফুসে নিউমোনিয়ার লক্ষণ রয়েছে। আপাতত চিকিৎসায় সাড়া দিচ্ছেন অভিনেতা।

Advertisements

এদিকে নাসিরুদ্দিনের পাশাপাশি ফের অসুস্থ হলেন বর্ষীয়ান অভিনেতা দিলীপ কুমার। তাকে আজ মুম্বইয়ের হিন্দুজা হাসপাতালে ফের ভর্তি করা হয়। কয়েকদিন আগে সুস্থ হয়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরেছিলেন তিনি। কিন্তু, স্বাস্থ্যের অবনতি হওয়ায় ফের হাসপাতালে আসতে হয় তাকে।

Advertisements

Advertisements

নাসিরুদ্দিনের পাশাপাশি আরেকটি খারাপ খবর হল , আজ মন্দিরা বেদীর স্বামী আচমকা হার্ট অ্যাটাকে মারা যান। ইতিমধ্যে তার শ্মশান কাজ হয়ে গিয়েছে।ভেঙে পড়েছেন বেদী পরিবার। উল্লেখ্য, বুধবার সকাল থেকেই বলিউডের বিভিন্ন মহলে শোকের ছায়া। তবে নাসিরুদ্দিন শাহ এখনও পর্যন্ত সুস্থ আছেন। ফুসফুসের চিকিৎসা চলছে। তার কোভিড টেস্ট হয়েছে, এই ব্যাপারে কিছুই জানা যায়নি। তবে ফুসফুসে তার নিউমোনিয়ায় ধরা পড়েছে।

Advertisements

প্রসঙ্গত, ২০২০ সালে নাসিরুদ্দিনের দুটি ছবি মুক্তি পায়- মি রক্সম এবং বন্দিস বন্দিত। এছাড়াও এই বর্ষীয়ান অভিনেতা তিনি তিনবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার, তিনবার ফিল্মফেয়ার পুরস্কার এবং ভেনিস চলচ্চিত্র উৎসব থেকে একটি ভল্পি কাপ লাভ করেন। ভারতীয় চলচ্চিত্রে তার অবদানের জন্য ভারত সরকার তাকে ১৯৮৭ সালে পদ্মশ্রী ও ২০০৩ সালে পদ্মভূষণ পদকে ভূষিত করে।

whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media