whatsapp channel

‘মিঠাই সিজন 2’-র তকমা পেল ‘ফুলকি’, প্রোমো দেখে জোর কটাক্ষ নেটিজেনদের

বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’ টিআরপি চার্টে দ্বিতীয় স্থানে রয়েছে। বেঙ্গল টপার ‘জগদ্ধাত্রী’-র ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে এই ধারাবাহিক। তবে প্রকৃত কাহিনী থেকে অনেক আগেই সরে গিয়েছে ‘ফুলকি’। ধারাবাহিকের নায়িকা…

Avatar

Nilanjana Pande

বর্তমানে জি বাংলার ধারাবাহিক ‘ফুলকি’ টিআরপি চার্টে দ্বিতীয় স্থানে রয়েছে। বেঙ্গল টপার ‘জগদ্ধাত্রী’-র ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে এই ধারাবাহিক। তবে প্রকৃত কাহিনী থেকে অনেক আগেই সরে গিয়েছে ‘ফুলকি’। ধারাবাহিকের নায়িকা ফুলকির বক্সার হয়ে ওঠার কাহিনী নিয়ে শুরু হয়েছিল এই ধারাবাহিক। কিন্তু বর্তমানে নায়ক রোহিত রায়চৌধুরী (Rohit Roychowdhury)-র সাথে ফুলকির বিয়ে, রোহিতের জীবনে তার পুরানো প্রেমিকা শালিনীর আগমন কাহিনীর প্রকৃত গতিপথ থেকে ক্রমশ সরিয়ে দিচ্ছে ‘ফুলকি’-কে। এবার এই ধারাবাহিকের বিরুদ্ধে উঠল ‘মিঠাই’-কে অনুকরণ করার অভিযোগ।

জি বাংলার একদা জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’ অফ এয়ার হওয়ার পর শুরু হয়েছিল ‘ফুলকি’। ধারাবাহিকের নতুন প্রোমো জি বাংলার সোশ্যাল মিডিয়া পেজ থেকে ভাইরাল হতেই নেটিজেনদের একাংশের সমালোচনার সম্মুখীন হয়েছে ‘ফুলকি’। ধারাবাহিকের নতুন প্রোমোয় দেখা যাচ্ছে, রুদ্রর চক্রান্তে আগুন লেগে যায় একটি দোকানে যেখানে ফেঁসে যায় রোহিত। ঘুষি মেরে দোকানের কাঁচ ভেঙে রোহিতকে বেরোতে সাহায্য করে ফুলকি। কিন্তু সে নিজে আগুনের কবলে পড়ে ও বেরোতে পারে না। ফুলকির নাম ধরে চিৎকার করে ওঠে রোহিত। এই প্রোমো ভাইরাল হওয়ার পরেই নেটিজেনদের একাংশ বিদ্রুপ করে ‘ফুলকি’-র নাম দিয়েছেন ‘মিঠাই সিজন 2’। তাঁদের মতে, ‘মিঠাই’-এর দৃশ্যের অনুকরণ করেছে ‘ফুলকি’।

অনেকেই লিখেছেন, এবার ফুলকি মরে গিয়ে রোহিতের জীবনে আসবে শালিনী। শালিনীর সাথে রোহিতের বিয়ের সময় ফিরে আসবে ফুলকি। অনেকে লিখেছেন, বক্সিং ছেড়ে বর্তমানে ‘ফুলকি’-তে প্রেম ও পরকীয়া দেখানো হচ্ছে। অনেকে লিখেছেন, ঘুষি মেরে কাঁচ ভেঙেও ফুলকির হাত কাটল না! অনেকের পছন্দ হচ্ছে না রোহিত ও ফুলকির জুটি। সব মিলিয়ে বর্তমানে ‘ফুলকি’ চূড়ান্ত ট্রোল হচ্ছে।

কিন্তু ফুলকি কি আদৌ কোনোদিন বক্সার হতে পারবে? জানতে হলে চোখ রাখতে হবে ‘ফুলকি’-র আগামী পর্বগুলিতে।

whatsapp logo