Bengali SerialHoop Plus

স্বামীর সঙ্গে বিবাহ বার্ষিকী পালন করলেন ‘কৃষ্ণকলি’-এর শ্যামা, অভিনেত্রীকে শুভেচ্ছা নেটিজেনদের

দেখতে দেখতে তিন বছর পার হয়ে গেল এই দম্পতির। টেলিপাড়ার মিষ্টি জুটি সুবান রায় ও তিয়াসা রায়। তিন বছর আগে তিয়াশা আর সুবানের খুব অল্প সময়ের দেখাশোনার মধ্যে দিয়ে বিয়ে হয়। তারপরই সুবানের হাত ধরে টেলিজগতে পা রাখেন তিয়াসা। আর এখন বাংলার প্রতিটি ড্রয়িং রুমে সন্ধ্যে সাতটা বাজলেই রিমোট ঘুরিয়ে কৃষ্ণকলির শ্যামাকে দেখা চাই চাই।

দুদিন আগে প্রথমে বাড়ির সম্মতিতে যাদের বিয়ে হল এখন তারাই একে ওপরকে ছেড়ে থাকতে পারেননা। নিজেদের একান্ত সময় কাটানোর নানান মুহূর্ত ফ্যানেদের সামনে বরাবর তিয়াসা তুলে ধরেন। বিবাহ-বার্ষিকিতেও বাদ পড়লেন না। কর্তা গিন্নী নীল পোষাকে সাজলেন। সুবান পড়লেন নীল পাঞ্জাবি আর তিয়াসা নীল শাড়ির সাথে স্লিভলেস ব্লাউজ। এছাড়া মাথায় খোপার সাথে ফুল দিতে ভুললেন না। এছাড়া গলায় মুক্তের হার সাথে ম্যাচিং কানের দুল আর আংটি পরিহত দম্পতি সুন্দর কাপল অ্যাক্রেলেক টপার ভেলভেট কেক কাটলেন এই দম্পতি।

সম্প্রতি ১৬ আগস্ট এ ২১-এ পা দিলেন অভিনেত্রী তিয়াসা রায়। স্বামী সুবান একা হাতে সব কিছু সামলে স্ত্রীর জন্মদিন তাঁর সকল বন্ধুদের নিয়ে ধুমধাম করে উদযাপন করছিলেন। বউয়ের জন্য এক বিশেষ ধরনের রেড ভেলভেট কেক নিয়ে এসেছিলেন। আর এই কেকটির একটি বিশেষত্ব ছিল। কেকের উপর গা এলিয়ে শুয়ে রয়েছে এক নারী মূর্তি। এই নারি মূর্তি আর কেউ নয় ছিলেন তিয়াশা নিজেই। অবসর সময়ে তিয়াসা ঘুমোতে ভালোবাসেন। তাই এই ছবির সাথে ছিল অভিনেত্রীর প্রিয় তিনটি মোবাইল, ব্যাগ, আর আই কুলিং প্যাড।

Related Articles