whatsapp channel

সুপারহিট ‘এমএস ধোনি’-এর ৪ বছর পূর্তি, ধোনির সঙ্গে নিজের এই মিল খুঁজে পেয়েছিলেন সুশান্ত

১০০ দিন অতিক্রান্ত হয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। এখনো মানুষের মনে তাঁর এই মৃত্যুর বেদনা স্পষ্ট। এই স্মৃতির মাঝেই চার বছরে পা দিল অভিনেতার কেরিয়ারের অন্যতম সেরা ছবি 'এমএস…

Avatar

HoopHaap Digital Media

Advertisements
Advertisements

১০০ দিন অতিক্রান্ত হয়েছে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর। এখনো মানুষের মনে তাঁর এই মৃত্যুর বেদনা স্পষ্ট। এই স্মৃতির মাঝেই চার বছরে পা দিল অভিনেতার কেরিয়ারের অন্যতম সেরা ছবি ‘এমএস ধোনি: দ্য আনটোল্ড স্টোরি’।

Advertisements

২০১৬ সালের ৩০ সেপ্টেম্বর এই ছবিটি মুক্তি পেয়েছিল। এই ছবিতে প্রাক্তন ভারতীয় অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জীবন চরিত্রে অভিনয় করেন সুশান্ত। এর আগেও বেশ কিছু ছবি করলেও এমএস ধোনি সুশান্তের জীবনে অন্যতম মাইলস্টোন। সুশান্তের এই ছবিই প্রথম বক্স অফিসে সফলতা অর্জন করে।

Advertisements

ছবিটি করার জন্য যে সুশান্তকে ব্যাপক শারীরিক পরিশ্রম করতে হয় তা অনেক সাক্ষাৎকারেই জানিয়েছিলেন তিনি। মধ্যে মধ্যেই ধোনির কাছে গিয়ে নিতে হত খুঁটিনাটি টিপস, পরামর্শ। নকল করতে হত ধোনির ছোট-বড় ভাব ভঙ্গি।

Advertisements

ছবিটির প্রচারে বক্তব্য রাখতে গিয়ে সুশান্ত তাঁর এবং ধোনির জীবনের মধ্যে একটি মিলের কথা বলেন। অভিনেতা জানান,’লক্ষ্যের চেয়ে অধিক গুরুত্বপূর্ণ যাত্রা। ধোনি আর আমার মধ্যে এই একটি বিষয়েই মিল ছিল। আর আমি এটা তখন বুঝতে পারি যখন ছবির শুটিং শুরু করি।’

Advertisements
whatsapp logo
Advertisements
Avatar
HoopHaap Digital Media