whatsapp channel

Yuvaan: ফুটবল নিয়ে আপনমনে খেলছে ছোট্ট ইউভান, খুদের ‘দঙ্গল’ ভিডিও শেয়ার রাজের

জন্মের পর থেকেই রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-র একমাত্র পুত্রসন্তান ইউভান (Yuvaan) সবসময়ই চর্চার মধ্যে থাকে। আপাতদৃষ্টিতে সে শান্ত হলেও তার মাথায় ঘোরে তিনশো বছরের দুষ্টুমি।…

Avatar

HoopHaap Digital Media

জন্মের পর থেকেই রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-র একমাত্র পুত্রসন্তান ইউভান (Yuvaan) সবসময়ই চর্চার মধ্যে থাকে। আপাতদৃষ্টিতে সে শান্ত হলেও তার মাথায় ঘোরে তিনশো বছরের দুষ্টুমি। দেড় বছর বয়স পূর্ণ করতে চলেছে ইউভান। চিনতে শিখেছে ফুল, পাখি। যদিও আরবানার তুলনায় হালিশহরের খোলামেলা বাড়িটাই ইউভানের বেশি পছন্দের, কিন্তু মা-বাবার ব্যস্ততার কারণে সেখানে সবসময় যাওয়া হয়ে ওঠে না। তবে আরবানার বাড়িতেই সে আপাতত ফুটবল খেলা প্র্যাকটিস করছে।

এদিন রাজ ইন্সটাগ্রামে একটি ভিডিও শেয়ার করেছেন, সেই ভিডিওয় দেখা যাচ্ছে, বরখা বিস্ত সেনগুপ্ত (Barkha Bist Sengupta) এসেছেন রাজ ও শুভশ্রীর বাড়িতে। সায়ন্তনী (Sayantani Ghosh)-এর বিয়ে উপলক্ষ্যে কলকাতায় এসেছিলেন বরখা। দেখা করলেন রাজ-শুভশ্রীর সঙ্গেও। পরিচয় করলেন রাজের মায়ের সঙ্গেও। গোলাপি রঙের পোশাক পরেছিলেন বরখা। শুভশ্রীর পরনে ছিল সাদা রঙের টি-শার্ট ড্রেস। ইউভান পরেছিল কালো প্যান্ট ও নীল রঙের পুলওভার। সে ব্যস্ত ছিল লাল-হলুদ ফুটবল নিয়ে খেলা করতে। তার সঙ্গে ফুটবল খেললেন বরখাও।

সম্প্রতি ইউভানের এক বছরের জন্মদিনে রাত বারোটা বাজার সঙ্গে সঙ্গে বার্থডে কেক কাটা হলেও পরের দিন হয়েছিল বাড়ির কূলদেবতার পুষ্পাভিষেক। মায়াপুর থেকে প্রভুরা এসে এই পুষ্পাভিষেক করেছিলেন। সারাদিন ধরে চলেছিল কীর্তন। এরপর ইউভানকে নিয়ে রাজ-শুভশ্রী বেরিয়ে পড়েছিলেন মালদ্বীপের উদ্দেশ্যে।

মালদ্বীপ ছিল ইউভানের প্রথম বিদেশ ভ্রমণ। সেখান থেকে তার একাধিক ছবি ও ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাকে কোলে নিয়ে প্রকৃতির সৌন্দর্য উপভোগ করেছেন শুভশ্রী।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media