রাজনৈতিক বিভেদ ভুলে পার্টি করতে ব্যস্ত যশ-নুসরত, অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল

টলিউডের দুই নায়ক নায়িকা কে ঘিরে রহস্য দিন যত যাচ্ছে ততই ঘনীভূত হচ্ছে। হ্যাঁ নুসরত জাহান আর যশ দাশগুপ্তের কথা বলছি৷। শুধুই কি দারুণ বন্ধু নাকি প্রেমের সম্পর্ক শুরু। কিছুদিন…

HoopHaap Digital Media

টলিউডের দুই নায়ক নায়িকা কে ঘিরে রহস্য দিন যত যাচ্ছে ততই ঘনীভূত হচ্ছে। হ্যাঁ নুসরত জাহান আর যশ দাশগুপ্তের কথা বলছি৷। শুধুই কি দারুণ বন্ধু নাকি প্রেমের সম্পর্ক শুরু। কিছুদিন আগেই এই দুজন রাজনৈতিক দিক দিয়ে আলাদা ছিলেন। এসব ভুলে সম্প্রতি এক পার্টিতে একসাথে দেখা গেল নুসরত আর যশকে।

পরিচালক অংশুমান প্রত্যুষ পরিচালিত ‘এস ও এস’ ছবিতে একসঙ্গে অভিনয় করেন যশ ও নুসরত। ছিলেন মিমি ও। তবে এর মাঝেই টলিপাড়াতে গুঞ্জন শোনা যায়, এই ছবির শ্যুটিং এর সময়ে এই দুই বন্ধুর মধ্যে ঘনিষ্ঠতা বেড়েছে। এমনকি এই ছবির প্রিমিয়ারে নুসরাতের সঙ্গে আসেন তার স্বামী নিখিল জৈন। কিন্তু গত ডিসেম্বর থেকে স্বামী স্ত্রীর মধ্যে দুরত্ব বাড়ে। এমনকি দুজিনেই এখন আলাদা থাকেন। গত ডিসেম্বরে সহ অভিনেতা যশ দাশগুপ্তের সঙ্গে রাজস্থান বেড়াতে যাওয়ার ছবি প্রকাশ্যে আসতেই শুরু হয় এরা নাকি প্রেম করছেন।

একাধিকবার বিভিন্ন জায়গায় একসঙ্গে দেখা গেছে যশ নুসরতের। এমনকি ব্রাত্য বসু পরিচালিত ‘ডিকশনারি’ ছবির প্রিমিয়ারে একসঙ্গে হাজির হন যশ এবং নুসরত। আবার জানুয়ারীতে নুসরতের জন্মদিনে নিখিল না থাকলেও অভিনেত্রীর পাশে যশকে দেখা গিয়েছিল। এসবের মাঝেই ফেব্রুয়ারিতে রাজনীতিতে পা রাখেন যশ। বিজেপিতে নাম লেখালেও নুসরতের সাথে বন্ধুত্বে ভাঁটা পড়েনি। বরং ভোটের প্রচার চলাকালীনও দেখা গিয়েছিল দুই তারকাকে একসঙ্গে ডিনার ডেটে। প্রকাশ্যে নিজেদের সম্পর্ক নিয়ে কোনো কথা না বললেও ফ্যানেরা এদের রিয়েল জুটি হিসেবে ধরে নেন।

সবে ভোট পর্ব মিটেছে। প্রথমবার ভোটে লড়াই করে জিততে পারেননি যশ দাশগুপ্ত। তবে এসব ভুলে যশ আর নুসরত এখন পার্টি করতে ভালোই ব্যস্ত। একই পার্টিতে দুজনের ছবি দেখা গেল। এই নিয়ে এদের প্রেমের জল্পনা শুরু হয়। তবে যশ নুসরত একসঙ্গে কোন ছবি পোস্ট করেননি। গ্ল্যামার ওয়ার্ল্ড আয়ুর্বেদিক এর ডিরেক্টর রাজ কুমার গুপ্ত যশ এবং নুসরত এর সাথে দুটো ছবি শেয়ার করেছেন। আর এই ছবিতে ক্যপশানে লিখেছেন, “পার্টি টাইম”। যা বেশ ভাইরাল হয় সোশ্যাল দুনিয়াতে। এই পার্টির ছবি দেখে যশরথের প্রেম নিয়ে আবারো সন্দেহ বাড়লো।

 

View this post on Instagram

 

A post shared by RAJKUMAR GUPTA (@rajkumargupta009)

Leave a Comment