কালো পোশাকে বোল্ড ফটোশুটে নজর কাড়লেন নীল-তৃণা, ইনস্টাগ্রামে তুমুল ভাইরাল ছবি

নীল-তৃণা মানে টলিপাড়ার হিট জুটি। এরা একসাথে অভিনয় না করলেও আলাদা আলাদা ধারাবাহিকে অভিনয় করে মন জিতে নিয়েছেন এই জুটি। একজন ‘কৃষ্ণকলি’ সিরিয়ালে মিষ্টি নিখিল তো একজন ‘খড়কুটো’ সিরিয়ালে দুষ্টু গুনগুন। দুজন দুরকম চরিত্রে অভিনয় করলেও রিয়েল লাইফে দুজন দুজনকে ছাড়া থাকতে পারেনা। তা তাদের ইন্সটাগ্রাম পোস্ট দেখলে বোঝা যায়।

ইন্সটাগ্রাম পোস্ট হোক কিংবা রিল ভিডিয়ো সবেতেই ১০০ তে ১০০। সম্প্রতি অভিনেত্রী তৃণা অফ শোল্ডার ড্রেসে তৃণা রাস্তাতে নাচ শুরু করে দেন। আর গার্লফ্রেন্ডের হটনেসে আগেই কাবু হয়েছিলেন প্রেমিক নীল ভট্টাচার্য। এবার সেই হটনেসের জেরেই প্রেমিকাকে আর হাতছাড়া করতে পারছেন না নীল। রাস্তার মাঝে তৃণাকে নাচতে দেখেই নিজেই অভিনেত্রীকে টেনে নিয়ে শুরু করলেন নাচ। সেই ভিডিয়ো নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেছেন নীল। নেটদুনিয়ার অসংখ্য মানুষ এই সেলেব জুটি সাংঘাতিক পরিমাণে ফলো করে। আর বিশেষ করে রিল ভিডিয়োতে।

এই জুটি এখন পাওয়ার কাপল। এবার এই কাপল আর রিল নয়, ফটোশুট করে কাবুকাত করলো অন্য জুটিদের। কালো পোশাক পরে ছবি পোস্ট করেছেন টেলিপাড়ার জনপ্রিয় জুটি। কালো শিমারি স্লিভলেস গাউনে তৃণা এবং কালো স্যুটে নীল। আবার নীল চোখে দিয়েছে স্টাইলিশ কালো চশমা। আর ক্যাপশানে লিখেছেন”স্যাগ”। এই হট ফটোশুটে ভক্তরা ইতিমধ্যেই প্রশংসা শুরু করেছে কমেন্ট সেকশনে। এই ফটো রিতীমতো ভাইরাল।

 

View this post on Instagram

 

SWAG🖤🖤🖤🖤 @trinasaha21 #black #swag #fashion #series #instamood #goneel @neel_bhattacharya

A post shared by NEEL BHATTACHARYA ❤ (@neel_bhattacharyaafc) on

Leave a Comment