whatsapp channel

পশ্চিম বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা কঙ্গনার, দিদির জয়ে বিরক্ত অভিনেত্রী

চলছে ভোট গণনা। এখনও পর্যন্ত পাল্লা ভারী মমতা বন্দোপাধ্যায়ের। বহু জায়গায় এখনও পর্যন্ত তৃণমূল প্রার্থী জিতেছেন। বিজেপির কাছে এ যেন ভরা নৌকাডুবি। যেভাবে ক্যাম্পেন করেছে বিজেপি, তাতে করে বিজেপি খুবই…

Avatar

HoopHaap Digital Media

চলছে ভোট গণনা। এখনও পর্যন্ত পাল্লা ভারী মমতা বন্দোপাধ্যায়ের। বহু জায়গায় এখনও পর্যন্ত তৃণমূল প্রার্থী জিতেছেন। বিজেপির কাছে এ যেন ভরা নৌকাডুবি। যেভাবে ক্যাম্পেন করেছে বিজেপি, তাতে করে বিজেপি খুবই অপ্রত্যাশিত ভাবে মুখ থুবড়ে পড়েছে। একেবারে নাটকীয় পরিস্থিতি সৃষ্ঠি হয়েছে সারা পশ্চিমবাংলায়, বিশেষ করে নন্দীগ্রামে।

এরই মধ্যে বলিউডের কুইন কঙ্গনা রানাউত বিতর্কিত মন্তব্য করে বসলেন নিজের ট্যুইট হ্যান্ডেলে। বাংলার রায় বেরোনোর আগেই কঙ্গনার দাবি, বাংলাদেশি আর রোহিঙ্গাদের মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি। শুধু তাই নয় বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করলেন কঙ্গনা।

ঠিক কী লিখলেন বলিউড কুইন? এদিন টুইটারে কঙ্গনা লিখলেন, “বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি… যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভাল আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে।” এই লেখার পরই ‘ইলেকশন ২০২১’ (Elections 2021) হ্যাশট্যাগ দেন।

কঙ্গনা বরাবর মোদী প্রশংসায় মুখর ছিলেন। এর আগেও শিবসেনার বিপক্ষে গিয়ে আওয়াজ তুলেছিলেন, এবং কৃষক আন্দোলন নিয়েও মুখ খুলেছেন তিনি। এবারে, দিদির জয় নিয়ে তির্যক মন্তব্য করলেন কঙ্গনা। একথায় তার দাবি, বাংলা আর বাংলা নয়, কাশ্মীরে পরিণত হচ্ছে। বলিউড কুইনের এমন মন্তব্যের পরেই তিনি নেট জনতার কটাক্ষের শিকার হন।

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media