whatsapp channel

পরনে কনের সাজ গা-ভর্তি গয়না, বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ‘দেশের মাটি’-এর নোয়া!

নতুন বছরে স্টার জলসার নতুন ধারাবাহিক শিকড়ের অমোঘ টানের কথাই বলতে শুরু হয় দেশের মাটি। এই গল্পের শুরু স্বরুপনগরের এমটি গ্রামের। এই গল্পের মূল উপজীব্য হল যৌথ পরিবারের গল্প ।…

Avatar

HoopHaap Digital Media

নতুন বছরে স্টার জলসার নতুন ধারাবাহিক শিকড়ের অমোঘ টানের কথাই বলতে শুরু হয় দেশের মাটি। এই গল্পের শুরু স্বরুপনগরের এমটি গ্রামের। এই গল্পের মূল উপজীব্য হল যৌথ পরিবারের গল্প । এই সদস্যের মধ্যে বেশিরভাগ সদস্যই আলাদা থাকেন কাজের জন্য। পুজো উপলক্ষ্যে স্বরূপনগরের পৈতৃক ভিটেতে একত্রিত হয়েছেন সকলে। এই পুজোর আড়ালে অতীতের এই স্মৃতির মায়া ত্যাগ করার ব্যবস্থা করতে চান অনেকেই। আবার এর মধ্যেই প্রেমে পড়েন। এই টানাপোড়েন নিয়ে শুরু হয় দেশের মাটি ধারাবাহিক।

দেশের মাটি’তে বিদেশ ফেরত যুবকের চরিত্রে অভিনয় করছেন কিয়ান ওরফে দিব্যজ্যোতি দত্ত তাঁর বিপরীতে দেখা যাবে স্বরুপনগরের প্রাণচঞ্চল এক যুবতীর চরিত্রে দেখা যাচ্ছে নোয়া ওরফে শ্রুতি দাস। বহুদিন পর পাশ্বচরিত্রে কামব্যাক করলেন রাহুল। পার্শ্বচরিত্র হলেও খুব গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন তিনি। এছাড়াও ধারাবাহিকে রয়েছেন ভরত কল, তথাগত মুখোপাধ্যায়, ঋতা দত্ত চক্রবর্তী, রুকমা রায়। এই গল্পের নায়ক নায়িকা কিয়ান আর নোয়া। নোয়া ছোট থেকেই কিয়ানকে ভালোবাসলে মুখে বলেনি। বহু বছর পর কিয়ানকে দেখে খুশিতে আত্মহারা। অন্যদিকে কিয়ানাও নোয়ার ব্যবহারে ভালো লেগে যায়।

এর মধ্যে গল্পে আসে ট্যুইস্ট। পাড়ার মস্তানের নজরে নোয়া। পুজোর পর মেলায় নোয়াকে তুলে নিয়ে যায়। তাদের হাত থেকে নোয়াকে রক্ষা করতে তার সিঁথিতে সিঁদুর পরিয়ে দিয়েছে মুখোপাধ্যায় পরিবারের ছেলে কিয়ান। এই নিয়ে পরিবারের মধ্যে চলছে তোলপাড় কাণ্ড। এদিকে কিয়ান-নোয়া একে অপরকে ভালবেসে ফেলেছে। কিন্তু দুই পরিবারের জটিলতা কী করে সামলাবেন তাঁরা, অন্যদিকে কিয়ানের সাথে তাঁর বান্ধবীর বিয়ে ঠিক হয়ে রয়েছে। এসবের মধ্যে নোয়া নিজের মাথার সিদুঁর তুলে দিয়েছে কাঁদতে কাঁদতে। তাহলে কি নোয়া কিয়ানের মিল হবে নাকি এখানেই বিচ্ছেদ। তার জন্য দেখতে হবে দেশের মাটি ধারাবাহিক।

কিয়ান আর নোয়ার মাঝে চলে এসেছে পায়েল৷ বাড়ির লক্ষীপুজোতে পায়েলের উপস্থিতি নোয়ার কাছে আরো বেদনার মতো হয়ে উঠেছে। অন্যদিকে কিয়ান নোয়ার দিকে তাকাতে পারছেনা। গল্পে চলছে টান টান পর্ব। এর মধ্যে গল্পের নায়িকা শ্রুতি ওরফে সকলের প্রিয় নোয়া নিজের ইন্সটাগ্রাম হ্যান্ডেলে কিয়ানের বৌ সাজে ধরা দিলেন। লাল বেনারসী সাথে গা ভর্তি সোনার গহনা আর মাথায় লাল টিপ পড়ে সুন্দর করে সেজে পোজ দিলেন। হাতে ছিল শাখা পলা। ক্যপশানে লেখা,”কিয়ানের বৌ”। তাহলে কি কিয়ানের বাবা মা নোয়াকে মেনে নিল। অবশ্য এর জন্য সাড়ে ৬টা তে দেখতে হবে “দেশের মাটি “। আপাতত নোয়ার এই ছবি শেয়ার হতেই ভাইরাল নেট দুনিয়ায়। শ্রুতির অনুগামীরা বেশ উৎসাহিত নোয়ার বিয়ে দেখার জন্য।

 

View this post on Instagram

 

A post shared by Shruti Das (@shrutidas_real)

whatsapp logo
Avatar
HoopHaap Digital Media