Hoop PlusTollywood

Nusrat Jahan: মা হওয়ার পর পুরোনো ছন্দে নুসরত, সন্তানকে কবে আনবেন প্রকাশ্যে!

চলতি মাসের গত বৃহস্পতিবার সন্তানের জন্ম দেন তৃণমূল সাংসদ অভিনেত্রী নুসরত জাহান। যশের হাত ধরেই গোটা কাজ সম্পন্ন করেন। সমলোচিত অভিনেত্রী প্রথম থেকেই। তার সন্তানের পিতৃ পরিচয় নিয়ে নারী পুরুষ নির্বিশেষে প্রত্যেকেই প্রশ্ন রাখেন।

উত্তর নুসরত বা যশ কারোর থেকেই কিছু পাওয়া যায়নি। বিয়েকে সহবাস তকমা দেওয়ার পরেও তিনি কাউকে কোনো উত্তর না দিয়ে চুটিয়ে মাতৃত্ব উপভোগ করেছেন এবং যশের সঙ্গে দুর্দান্ত সময় কাটিয়েছেন। এমনকি চুটিয়ে নিজের সেলফি এনজয় করেছেন সোশ্যাল মিডিয়ায়। কমেন্ট বক্স ভরে উঠেছে ‘বাবা কে?’ এই প্রশ্নে। উত্তর দেওয়ার প্রয়োজন বোধ করেননি তিনি। আছেন নিজের ছন্দে।

অনেকেই নুসরতের মাতৃত্বকালীন রূপের প্রশংসা করেছেন আবার অনেকে তার নাক ঠোঁট নিয়ে হাস্যকর মন্তব্য করেছেন। তবে বেশিরভাগ মানুষই তার মাতৃত্ব নিয়ে দ্বিচারিতা করার প্রশ্ন রেখেছেন।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

সম্প্রতি, নুসরত তার সন্তানকে নিয়ে যশের সঙ্গে বাড়ি ফেরেন। ছেলের সঙ্গে একাই রয়েছেন তিনি। এখনও সমালোচনা পিছু ছাড়ছে না। যদিও কিছু অন্ধ অনুরাগীরা নুসরতের হয়ে পোস্ট করছেন, কন্টেন্ট বানাচ্ছেন কিন্তু সিংহ ভাগ মানুষই নুসরতের সন্তানের বাবার পরিচয় জানতে ইচ্ছুক। এদিকে বাড়ি ফিরেই নিজের পুরোনো ছন্দের ছবি পোস্ট করলেন তিনি। একেবারে নায়িকা সুলভ ভঙ্গিমায় ছবি পোস্ট করেছেন নুসরত। অনেকেই দেখে খুশি। কেউ লিখেছেন নিউ মাম্মা, কেউ সন্তানের বাবার খোঁজ করেছেন, আবার কেউ কেউ নুসরতের সন্তানের ছবি দেখতে চেয়েছেন। নুসরত কি আবদার রাখবেন তার অন্ধ অনুরাগীদের?

Related Articles